শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

ইউএসএ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল
সংবাদ এবং তথ্যে আপনার প্রয়োজন মেটাতে

শাকিব খানের নায়িকা হচ্ছেন বলিউডের সোনাল চৌহান

  |   শুক্রবার, ০৬ অক্টোবর ২০২৩   |   প্রিন্ট   |   16 বার পঠিত

শাকিব খানের নায়িকা হচ্ছেন বলিউডের সোনাল চৌহান

ঢালিউড সুপারস্টার শাকিব খানকে নিয়ে নির্মাতা অনন্য মামুন আবারো সিনেমা নির্মাণ করছেন। সিনেমার নাম ‘দরদ’। পূর্বের ঘোষণা অনুযায়ী তার বিপরীতে দেখা যাবে বলিউড অভিনেত্রীকে। শুরু থেকে সে তালিকায় কয়েকজনের নাম শোনা গেলেও এবার জানা গেছে, শাকিবের সঙ্গে এই সিনেমায় জুটি বাঁধবেন বলিউডের সোনাল চৌহান। যিনি দক্ষিণী সুপারস্টার প্রভাস অভিনীত ‘আদি পুরুষ’ সিনেমাতে ছিলেন।

‘দরদ’-এ বলিউডের নেহা শর্মা, জেরিন খান, শেহনাজ গীল ও প্রাচী দেশাইয়ের নাম নিয়ে আলোচনা হলেও সোনালের সঙ্গেই নাকি কথা পাকাপোক্ত করেছে সিনেমাটি প্রযোজনা সংস্থা ‘এসকে মুভিজ’ ও মুম্বাইয়ের ‘ওয়ান ওয়ার্ল্ড মুভিজ’।

সোনাল চৌহানের চুক্তিবদ্ধ হওয়ার বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছে ভারত অংশের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজ। বাংলাদেশের পাশাপাশি প্রযোজনার সঙ্গে জড়িত আছে ভারতের প্রযোজনা সংস্থা ‘এসকে মুভিজ’ ও মুম্বাইয়ের ‘ওয়ান ওয়ার্ল্ড মুভিজ।’ ‘দরদ’ সিনেমাটি শাকিব খান অভিনীত প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমা। এর আগে পরিচালক অনন্য মামুন ‘নবাব এলএলবি’ নামের সিনেমা শাকিব খানকে নিয়ে নির্মাণ করেছেন।

দরদ নিয়ে এখনই কিছু বলতে চাইছেন না নির্মাতা। তবে সূত্র জানাচ্ছে, অক্টোবর থেকে ভারতে সিনেমাটির শুটিং শুরু হবে। ঈদুল আজহায় মুক্তিপ্রাপ্ত হিমেল আশরাফ পরিচালিত ‘প্রিয়তমা’ মুক্তির পর ‘দরদ’ দিয়ে চলতি মাসের মাঝামাঝি শুটিংয়ে ফিরছেন শাকিব খান। অপরদিকে ২০০৮ সালে ইমরান হাশমির বিপরীতে ‘জান্নাত’ ছবির মধ্যে দিয়ে বলিউডে অভিষেক হয় সোনালের। এরপর তেলুগু, কন্নড় ও তামিল ভাষার বেশকিছু সিনেমায় অভিনয় করেন তিনি।

Facebook Comments Box

Posted ১:০৮ পিএম | শুক্রবার, ০৬ অক্টোবর ২০২৩

|

এ বিভাগের সর্বাধিক পঠিত

ইউএসএ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল সংবাদ এবং তথ্যে আপনার প্রয়োজন মেটাতে

NSM Moyeenul Hasan Sajal

Editor & Publisher
Phone: +1(347)6598410
Email: protidinkar@gmail.com, editor@protidinkar.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।