মঙ্গলবার ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইউএসএ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল
সংবাদ এবং তথ্যে আপনার প্রয়োজন মেটাতে

কয়েক সেকেন্ডে দিল্লিতে ধসে পড়ল ৪ তলা ভবন

  |   বৃহস্পতিবার, ০৯ মার্চ ২০২৩   |   প্রিন্ট   |   6 বার পঠিত

কয়েক সেকেন্ডে দিল্লিতে ধসে পড়ল ৪ তলা ভবন

ভারতের দিল্লিতে একটি চারতলা ভবন ধসে পড়ে। অবশ্য এতে হতাহতের ঘটনা না ঘটলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয় ভাইরাল হয়েছে এবং চলছে আলোচনা-সমালোচনা।

জানা যায়, ভারতের নয়াদিল্লিতে একটি চারতলা পরিত্যক্ত ভবন হঠাৎ করে ধসে পড়েছে। গতকাল বুধবার বিকেলে রাজধানীর ভজনপুরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ইতোমধ্যেই এর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। তবে এ ঘটনায় হতাহতের কোনো ঘটনা ঘটেনি বলে জানিয়েছে দিল্লি ফায়ার সার্ভিস। এনডিটিভি, টাইমস অব ইন্ডিয়াসহ ভারতের একাধিক গণমাধ্যমের খবরে এ তথ্য জানানো হয়েছে।

পুলিশ বলেছে, বুধবার বিকেল ৩টায় জরুরি ফোন কল পেয়ে ফায়ার সার্ভিসের চার জন কর্মী তৎক্ষণাৎ ঘটনাস্থলে হাজির হন এবং উদ্ধারকাজ শুরু করেন।

ভবনটির ধ্বংসস্তূপে কী পরিমাণ মানুষ আটকা পড়েছেন তা নিশ্চিত হওয়া যায়নি। তবে ঘটনার পর আশপাশের মানুষ আতঙ্কিত হয়ে পড়েন বলে প্রতিবেদনে জানানো হয়েছে।

উত্তরপূর্ব দিল্লির সাই বাবা মন্দিরের সন্নিকটের এ ভবনটির মালিকের নাম আরিফ মালিক বলে জানা গেছে। ২০ বছর আগে তৈরি ভবনটি কিছুদিন আগে পরিত্যক্ত ঘোষণা করা হয়েছিল।

এর আগে গত ১ মার্চ উত্তর দিল্লির রোশনারা রোডে চারতলা একটি ভবনে আগুন ধরে যায়। পরে ভবনটি ধসে পড়ে। তবে এ ঘটনায় কারও প্রাণহানি হয়নি।

Facebook Comments Box

Posted ৭:৫৯ এএম | বৃহস্পতিবার, ০৯ মার্চ ২০২৩

|

এ বিভাগের সর্বাধিক পঠিত

test
(12 বার পঠিত)
ইউএসএ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল সংবাদ এবং তথ্যে আপনার প্রয়োজন মেটাতে

NSM Moyeenul Hasan Sajal

Editor & Publisher
Phone: +1(347)6598410
Email: protidinkar@gmail.com, editor@protidinkar.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।