রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ইউএসএ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল
সংবাদ এবং তথ্যে আপনার প্রয়োজন মেটাতে

কেমন যাবে বছরের শেষ মাস, এক ঝলকে ডিসেম্বর মাসের রাশিফল

  |   সোমবার, ০৪ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   56 বার পঠিত

কেমন যাবে বছরের শেষ মাস, এক ঝলকে ডিসেম্বর মাসের রাশিফল

কেমন যাবে বছরের শেষ মাস, কাদের বাড়বে রোজগার? দেখে নিন এক ঝলকে মাসিক রাশিফল:

মেষ রাশি (২১ মার্চ ১৯ এপ্রিল)

মেষ রাশির জাতকদের জন্য ডিসেম্বর মাসটি ব্যবসার দিক থেকে ভালো যাবে, আপনার সমস্ত কাজ এই মাসেই শেষ হয়ে যাবে। আপনি বিয়ের জন্য আপনার মনকে তৈরি করতে পারেন। এই মাসে আপনার প্রেমিক সঙ্গীর সঙ্গে  ভালো সম্পর্ক থাকবে। আপনার স্বাস্থ্যের যত্ন নিন।

বৃষ রাশি (২০ এপ্রিল ২০ মে)

ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকে বৃষ রাশির জাতকদের জন্য এই মাসটি লাভজনক হবে। এই মাসে আপনি খুব ভেবেচিন্তে প্রতিটি সিদ্ধান্ত নেবেন। আপনি সময়ের আগেই আপনার কাজ শেষ করবেন। প্রেম ও পারিবারিক জীবনে সুখ থাকবে। আপনার স্বাস্থ্যের যত্ন নিন, নিজেকে পরীক্ষা করুন।

মিথুন রাশি (২১ মে ২০ জুন)

মিথুন রাশির জাতকদের জন্য ডিসেম্বর মাসটি দারুণ যাবে। এই মাসে আপনার কঠোর পরিশ্রম ফল দেবে এবং আপনি তার ফল পাবেন। কাজ করলেও বদলির সম্ভাবনা থাকবে। পারিবারিক জীবন ভালো যাবে, সবার মধ্যে ভালোবাসা থাকবে।

কর্কট রাশি (২১ জুন ২২ জুলাই)

কর্কট রাশির জাতকদের জন্য ডিসেম্বর মাসটি ভালো যাবে। এই মাসে আপনার আয় বৃদ্ধি পাবে যা আপনাকে আত্মবিশ্বাস এবং শক্তি দেবে এবং আপনি ভালো কাজ করবেন। আপনি আপনার প্রেমিক সঙ্গীকে বেশি সময় দিতে পারবেন না, তবে আপনি যে সময় ব্যয় করবেন তা ভালো হবে এবং আপনি পরিবারের সঙ্গে  আরও বেশি সময় কাটাবেন।

সিংহ রাশি (২৩ জুলাই ২২ অগাস্ট)

ব্যবসার দিক থেকে সিংহ রাশির জাতকদের জন্য ডিসেম্বর মাসটি ভালো যাবে। আপনি এই মাসে আপনার ব্যবসার ত্রুটিগুলি দূর করবেন। এই মাসে নতুন চাকরি খুঁজবেন না ।দাম্পত্য জীবন ভালো যাবে।সুস্থ ও ফিট থাকতে শারীরিক ও মানসিক উভয়ের দিকেই সমান মনোযোগ দিন।

কন্যা রাশি (২৩ অগাস্ট ২২ সেপ্টেম্বর)

কন্যা রাশির জাতকদের জন্য ডিসেম্বর মাসে, আপনি আপনার ব্যবসায় একটি নতুন পদ্ধতি অবলম্বন করে ভালো মুনাফা অর্জন করতে সক্ষম হবেন। আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে এবং পদোন্নতি পেতে পারেন। এই মাসে কিছু কাজে সাফল্য পেতে পারেন। এই মাসে আপনার স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকুন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর ২২ অক্টোবর)

তুলা রাশির জাতকদের জন্য ডিসেম্বর মাসটি ব্যবসার জন্য ভালো হবে। এই মাসে আপনার ব্যবসা গতি পেতে পারে। কারও সঙ্গে  বিবাদ করবেন না, পরিবারের সদস্যদের সঙ্গে  সম্পর্ক মজবুত থাকবে। এই মাসে নিরিবিলি কোনও জায়গায় বেড়াতে যেতে পারেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর ২১ নভেম্বর)

বৃশ্চিক রাশির জাতকদের জন্য ডিসেম্বরে ভালো সম্পর্ক গড়ে তোলা ব্যবসায় লাভজনক হতে পারে।  আপনি যদি অবিবাহিত হন তবে এই মাসে আপনি একজন সঙ্গী খুঁজে পেতে পারেন। শিক্ষার্থীদের পড়াশোনায় মনোযোগী হতে হবে। আপনার স্বাস্থ্যের যত্ন নিন, এই মাসে কোনও কারণে আপনাকে সমস্যায় পড়তে হতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর ২১ ডিসেম্বর)

ডিসেম্বর মাসে ধনু রাশির জাতকদের লাভ বাড়তে পারে। এই সময়টি আপনার জন্য অনুকূল, আপনি আপনার ব্যবসা প্রসারিত করতে পারেন। আপনি আপনার প্রেমের সঙ্গীর সঙ্গে গাঁটছড়া বাঁধতে প্রস্তুত হতে পারেন। মানসিক এবং শারীরিক স্বাস্থ্যের যত্ন নিন।

মকর রাশি (২২ ডিসেম্বর ১৯ জানুয়ারি)

মকর রাশির লোকেরা ডিসেম্বর মাসে সমাজসেবা করে পুণ্য অর্জন করতে পারেন। কর্মক্ষেত্রে আপনার মান বৃদ্ধি পাবে। সিনিয়র এবং জুনিয়ররা আপনার নেতৃত্বের গুণে মুগ্ধ হবেন। এই মাসে আপনি আপনার ফিটনেসের দিকে মনোযোগ দিতে পারেন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি ১৮ ফেব্রুয়ারি)

এই মাসে আপনার আয়ের উৎস বাড়বে, আপনি নতুন কাজ শুরু করতে পারেন। পরিশ্রম করতে থাকুন, শীঘ্রই ফল পাবেন। কর্মজীবন এর দিক থেকে এই মাসটি ভালো যাবে। এই মাসে আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করুন, পিতার সঙ্গে  মতবিরোধ হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি ২০ মার্চ)

এই মাস ব্যবসার সঙ্গে  যুক্ত ব্যক্তিদের জন্য নতুন উপহার নিয়ে আসবে। আপনি শীঘ্রই কিছু ভালো খবর পেতে পারেন। আপনার পরিবারের জন্য আপনি যে সিদ্ধান্ত নিয়েছেন তা আপনাকে সাফল্য এনে দেবে। আপনার স্বাস্থ্য সম্পর্কে কোনও ভুল করবেন না, আপনার স্বাস্থ্যের যত্ন নিন।

Facebook Comments Box
বিষয় :

Posted ৬:৩১ এএম | সোমবার, ০৪ ডিসেম্বর ২০২৩

|

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

ইউএসএ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল সংবাদ এবং তথ্যে আপনার প্রয়োজন মেটাতে

NSM Moyeenul Hasan Sajal

Editor & Publisher
Phone: +1(347)6598410
Email: protidinkar@gmail.com, editor@protidinkar.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।