রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ইউএসএ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল
সংবাদ এবং তথ্যে আপনার প্রয়োজন মেটাতে

চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন কাটবে আপনার মে মাস? জানুন মাসিক রাশিফল।

  |   সোমবার, ০১ মে ২০২৩   |   প্রিন্ট   |   14 বার পঠিত

চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন কাটবে আপনার মে মাস? জানুন মাসিক রাশিফল।

চলতি বছরের পঞ্চম মাস শুরু হতে চলেছে। মে মাসের শুরুতেই শুক্র রাশিচক্র পরিবর্তন করবে। একই সময়ে, অনেক বড় গ্রহ মে মাসে রাশি পরিবর্তন করবে। জ্যোতিষীদের মতে, মেষ, মিথুন, সিংহ, ধনু, মকর রাশির জাতক জাতিকারা লাভবান হবেন। জানুন মে মাসে কোন রাশির জাতকদের উপকার হবে এবং কোন রাশির জাতকদের সতর্ক থাকতে হবে।

মেষ রাশি (২১ মার্চ১৯ এপ্রিল)

মে মাসে এই রাশির জাতক জাতিকাদের জন্য অনেক ভাল প্রমাণিত হতে চলেছে। কাজে সাফল্য আসবে। অর্থের উপকার হবে। সাফল্য এবং সম্মান পাবেন। স্বাস্থ্যের অনেক যত্ন নিতে হবে। এই মাস শিক্ষার দিক থেকে ভারসাম্যপূর্ণ হবে। কর্মক্ষেত্রে অনেক কাজের চাপ থাকবে। নতুন চ্যালেঞ্জ আসবে। আয় বাড়বে। অর্থ উপার্জনের নতুন উৎস খুলবে। অপ্রয়োজনীয় কাজে ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে।

বৃষ রাশি (২০ এপ্রিল২০ মে)

এই রাশির জাতকদের জন্য মাসটি মিশ্র কাটবে। কর্মজীবনে অর্থ উপার্জনে কিছুটা অসুবিধার সম্মুখীন হতে পারে। ভাগ্য আপনার সঙ্গে একটু কম থাকবে। আপনার খরচ আরও বাড়বে। কর্মজীবনে নতুন উচ্চতা অর্জিত হবে। নতুন চ্যালেঞ্জ গ্রহণ করা যেতে পারে। আপনি যা চান, তা পেতে কঠোর পরিশ্রম করতে হতে পারে। ব্যবসায়ীরা উত্থান-পতন দেখতে পারেন।

মিথুন রাশি (২১ মে২০ জুন)

মিথুন রাশির জাতকদের জন্য এই মাসটি খুব ভাল কাটবে। অর্থ উপার্জনের অনেক সুযোগ থাকবে। শিক্ষার্থীরা ভাল ফল পেতে পারে। নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে, যা লাভ বয়ে আনবে। চাকরিতে পদোন্নতি পেতে পারেন। ১৫ মে -এর পরে, কর্মজীবনে উন্নতির সম্ভাবনা রয়েছে। চাকরির মাধ্যমে বিদেশ যাওয়ার সুযোগ পেতে পারেন। স্বাস্থ্যের জন্য টাকা বেশি খরচ হতে পারে। পরিবারের সঙ্গে বেশি সময় কাটাবেন।

কর্কট রাশি (২১ জুন২২ জুলাই)

কর্কট রাশির জন্য এই মাস উত্থান-পতনে পূর্ণ হবে। চাকরিতে কিছু পরিবর্তনের সম্মুখীন হতে পারেন। কর্মজীবনের ব্যাপারে সতর্ক থাকতে হবে। কর্মক্ষেত্রে কাজের চাপের সম্মুখীন হতে পারে। ভ্রমণে ব্যয় করে, অর্থকে অবহেলা করবেন না। সম্পর্কের ক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে  পারেন। অংশীদারিত্বে অসুবিধা হতে পারে। পরিবারের মধ্যে বিবাদ হতে পারে। স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিতে হবে।

সিংহ রাশি (২৩ জুলাই২২ অগাস্ট)

এই মাস সিংহ রাশির জাতকদের জন্য ভাল কাটবে। অর্থলাভ হবে। নতুন ব্যবসায় লাভ হবে। যে কোনও ক্ষেত্রে করলেই লাভ হবে। ক্ষেত্র বিশেষে পদোন্নতি হতে পারে। কর্মজীবনে এগিয়ে যাবে। ভ্রমণ উপকারী প্রমাণিত হতে পারে। কেরিয়ারে অনেক দূর এগিয়ে যেতে সক্ষম হবেন। তাড়াহুড়ো করে কিছুটা চ্যালেঞ্জিং হতে পারে। পেটে ব্যথা সংক্রান্ত সমস্যা হতে পারে। পরিবারে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন।

কন্যা রাশি (২৩ অগাস্ট২২ সেপ্টেম্বর)

কন্যা রাশির জাতকদের জন্য এটি স্বাভাবিক হবে। কর্মজীবনে আরও সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। অর্থের দিক থেকে এই মাসটি ভাল কাটবে। সম্পর্কের ক্ষেত্রে ইতিবাচক ফল পাওয়া যাবে। নতুন কাজে প্রবেশ লাভজনক প্রমাণিত হবে। নতুন সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। অর্থ সঞ্চয় করা কিছুটা চ্যালেঞ্জিং হতে পারে। পেটে ব্যথা সংক্রান্ত সমস্যা হতে পারে। পরিবারে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর২২ অক্টোবর)

তুলা রাশির জাতকদের জন্য এই মাসটি কিছুটা কঠিন হতে পারে। অফিসে ঊর্ধ্বতন কর্মকর্তাদের মাধ্যমে চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। চাকরিতে খুব ভাল প্রভাব পড়বে। ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে। নতুন অংশীদারিত্ব লাভজনক প্রমাণিত হবে। স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিতে হবে। দাম্পত্য জীবনে কিছু উত্থান-পতন হতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর২১ নভেম্বর)

এই মাসে বৃশ্চিক রাশির জাতকদের পরিবারে বড় দায়িত্বের সম্মুখীন হতে হবে। সম্পর্কের ক্ষেত্রে মিশ্র ফল পাবেন। সব কাজ সময় মতো শেষ করতে হবে, না হলে ক্ষতি হতে পারে। চাকরিতে বড় পরিবর্তন হতে পারে। ব্যবসায়ীরা লাভবান হতে পারেন। স্বাস্থ্যের অনেক উন্নতির সম্ভাবনা রয়েছে।

ধনু রাশি (২২ নভেম্বর২১ ডিসেম্বর)

ধনু রাশির জাতকদের জন্য এই মাসটি ভাল কাটবে। বিদেশে চাকরির সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা সুবিধা পেতে পারেন। আপনার প্রতিদ্বন্দ্বীদেরও পিছনে ফেলে দেবেন। ক্ষেত্র বিশেষে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা। চাকরিতেও আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য ভাল থাকবে।

মকর রাশি (২২ ডিসেম্বর১৯ জানুয়ারি)

মকর রাশির জাতকদের খরচ এই মাসে বাড়তে পারে। আরাম- আয়েশ হ্রাসের সম্ভাবনাও রয়েছে। অর্থ উপার্জনের ক্ষেত্রে আপনাকে তাড়াহুড়ো করতে হতে পারে। কর্মজীবনের দিক থেকে এই মাসটি মিশ্র ফল বয়ে আনবে। স্বাস্থ্যের ক্ষেত্রে আপনাকে বড় সমস্যার সম্মুখীন হতে হতে পারে। সম্পত্তি নিয়ে পরিবারের সঙ্গে বিবাদ হতে পারে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি)

কুম্ভ রাশির জাতক জাতিকাদের স্বাস্থ্য সমস্যায় পড়তে হতে পারে। ব্যয় আরও বাড়তে পারে। আধ্যাত্মিক কাজে বিদেশ ভ্রমণের সম্ভাবনা রয়েছে। অর্থ উপার্জনে সমস্যা হতে পারে। স্বাস্থ্যগত কারণে মানসিক চাপের সম্মুখীন হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি২০ মার্চ)

মীন রাশির জাতকদের খরচ বাড়তে পারে। টাকা জমাতে সমস্যা হতে পারে। কর্মক্ষেত্রে অনেক চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। চাকরিতে বড় পরিবর্তন হতে পারে। কর্মজীবনে উত্থান-পতন হতে পারে। অসুস্থতার কারণে মানসিক চাপ বাড়তে পারে। দাম্পত্য জীবন ভাল হবে। পরিবারে অনাকাঙ্ক্ষিত বিবাদের সম্ভাবনা রয়েছে।

Facebook Comments Box

Posted ৯:৪০ এএম | সোমবার, ০১ মে ২০২৩

|

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

ইউএসএ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল সংবাদ এবং তথ্যে আপনার প্রয়োজন মেটাতে

NSM Moyeenul Hasan Sajal

Editor & Publisher
Phone: +1(347)6598410
Email: protidinkar@gmail.com, editor@protidinkar.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।