রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ইউএসএ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল
সংবাদ এবং তথ্যে আপনার প্রয়োজন মেটাতে

কেমন কাটবে এই মাসটি? জেনে নিন সেপ্টেম্বর মাসের রাশিফল

  |   শুক্রবার, ০৮ সেপ্টেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   13 বার পঠিত

কেমন কাটবে এই মাসটি? জেনে নিন সেপ্টেম্বর মাসের রাশিফল

সেপ্টেম্বর মাস কিছু রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে, আবার কিছু জাতকের জীবনে বিপদ ঘনিয়ে আসবে! আসুন জেনে নেওয়া যাক, সেপ্টেম্বর মাসটি মেষ থেকে মীন পর্যন্ত সমস্ত রাশির জাতকদের কেমন যাবে।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল)

এই মাসে আপনি আর্থিক সংকটে পড়তে পারেন। অর্থ সংক্রান্ত কোনও বড় কাজ না করার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় ক্ষতি হতে পারে। ব্যবসায় তেমন লাভ হবে না। স্থগিত থাকা পরিকল্পনা পুনরায় চালু করতে চাইলে, আপনাকে অনেক চ্যালেঞ্জিং পরিস্থিতির মুখোমুখি হতে হবে। চাকুরিজীবীদের এই মাসটি খুব ব্যস্ততার মধ্য দিয়ে যাবে। কাজের চাপের কারণে আপনি নিজের জন্য পর্যাপ্ত সময় পাবেন না। এই সময়ে বাড়ির পরিবেশ স্বাভাবিক থাকবে। বিবাহের সিদ্ধান্ত নেওয়ার জন্য এই সময়টি উপযুক্ত নয়। স্বাস্থ্য তেমন ভাল থাকবে না।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে)

বৃষ রাশির জাতকরা ব্যক্তিগত জীবনে সমস্যার সম্মুখীন হতে পারেন। এই সময়ে বাড়িতে বিতর্কের সম্ভাবনা রয়েছে। এমন পরিস্থিতিতে আপনি মানসিকভাবে ভেঙে পড়বেন। এতে আপনার কাজের উপর খারাপ প্রভাব পড়বে। ব্যবসায়ীদের এই মাসটি মোটামুটি কাটবে। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত না নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আইনি বিষয়ে খুব সতর্ক থাকতে হবে। চাকুরিজীবীদের এই সপ্তাহটি ভাল যাবে। এই সময়ে আপনি আপনার কঠোর পরিশ্রম এবং আত্মবিশ্বাসের জোরে সাফল্য লাভ করবেন। আর্থিক অবস্থা ভাল থাকবে। তবে খরচ কমান। স্বাস্থ্য দুর্বল থাকবে। পেটের রোগে ভুগতে পারেন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন)

লভ লাইফ ভাল কাটবে। যদি আপনার বিবাহ সম্পর্কিত কোনও সিদ্ধান্ত নেন, তবে তাতে প্রত্যাশিত ফলাফল পাওয়ার সম্ভাবনা খুব বেশি। এই রাশির বিবাহিত জাতকদের মাসটি খুব ভাল কাটবে। জীবনসঙ্গীর কাছ থেকে মানসিক সাপোর্ট পাবেন। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। এই সময়ে বিনিয়োগ করলে দ্বিগুণ লাভ হতে পারে। সম্পত্তি সংক্রান্ত লাভ হতে পারে। যাঁরা সরকারি চাকরি করতে চান, এই মাসে তাঁরা সুখবর পেতে পারেন। ব্যবসায় বৃদ্ধি হবে। ভাল লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য ভাল থাকবে।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই)

চাকুরিজীবীদের সেপ্টেম্বর মাসটি খুব ভাল যাবে। পদোন্নতির সম্ভাবনা রয়েছে। বিদেশে চাকরির করার স্বপ্ন পূরণ হতে পারে। এই মাসে ব্যবসায়ীরা নতুন সুযোগ পাবেন। নতুন ব্যবসায়ের প্রস্তাব আসতে পারে। আপনি যদি পার্টনারশিপে কোনও কাজ শুরু করতে চান, তবে আপনার পরিকল্পনা এগিয়ে যাবে। খরচ বাড়তে পারে। তবে বড় কোনও সমস্যা হবে না। মাসের শেষে অর্থ লাভ হবে। পারিবারিক জীবনে সুখ, শান্তি থাকবে। প্রিয়জনের সহযোগিতা পাবেন। স্বাস্থ্যের যত্ন নিন।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট)

আর্থিক অবস্থার অবনতি হতে পারে। আর্থিক ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। খরচও বাড়তে পারে। এই সময়ে আপনি দৈনন্দিন খরচ মেটাতেও অনেক সমস্যার সম্মুখীন হবেন। লভ লাইফ ভাল কাটবে। বিবাহিত জীবনে সুখ, শান্তি থাকবে। জীবনসঙ্গীর কাছ থেকে ভাল খবর পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকুরিজীবীরা হতাশ হবেন। ব্যবসায় মোটামুটি লাভ হবে। এই মাসে আপনি উচ্চ রক্তচাপে ভুগতে পারেন।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর)

আপনার খারাপ আচরণের কারণে এই সময়ে আপনি অনেক সমালোচনার সম্মুখীন হতে পারেন। আপনার আশেপাশের লোকেদের সঙ্গে তর্কও হতে পারে। অফিসে কাজের প্রতি অবহেলা করলে বিপদে পড়বেন। এই সময়ে একটি দুর্দান্ত সুযোগ আপনার হাতছাড়া হয়ে যেতে পারে। এতে আপনার ক্যারিয়ারে খারাপ প্রভাব পড়বে। ব্যবসায়ীরা আর্থিক সংকটে পড়তে পারেন। অর্থাভাবের কারণে আপনার কিছু গুরুত্বপূর্ণ পরিকল্পনা মাঝপথে আটকে যেতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর)

ব্যবসায়ীরা সাফল্য লাভ করবেন। এই সময়ে ব্যবসা বৃদ্ধি পাবে। তবে আপনার দায়িত্ব আরও বাড়বে। চাকুরিজীবীরা ভাল সুযোগ পেতে পারেন। কাজের জন্য বিদেশ যাত্রা করতে হতে পারে। খরচ কমান এবং খুব ভেবেচিন্তে অর্থ ব্যয় করুন। পারিবারিক জীবনে সুখ, শান্তি থাকবে। বাড়ির সদস্যদের মধ্যে ভালোবাসা ও একতা দেখা যাবে। এই মাসে আপনার বাড়িতে পূজাপাঠ, যজ্ঞের আয়োজন হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর)

লভ লাইফ ভাল কাটবে না। আপনাদের মধ্যে দূরত্ব তৈরি হতে পারে। বিবাহিত জাতকদেরও এই মাসটা তেমন ভাল যাবে না। ছোটোখাটো বিষয় নিয়ে আপনাদের মধ্যে ঝগড়া হতে পারে। কর্মক্ষেত্রে এই মাসটি খুব ভাল যাবে। আপনি আপনার কঠোর পরিশ্রম অনুযায়ী ফলাফল পাবেন। যাঁরা অনলাইনে ব্যবসা করছেন, তাঁদের ভাল লাভ হবে। চাকুরিজীবী ​​জাতকদের বদলি হওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। স্বাস্থ্যের যত্ন নিন। খাওয়াদাওয়ার দিকে খেয়াল রাখুন।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর)

যাঁরা চাকরি খুঁজছেন, এই সময়ে তাঁরা একটি বড় কোম্পানি থেকে ইন্টারভিউয়ের ডাক পেতে পারেন। খুচরা ব্যবসায়ীদের ভাল লাভ হবে। জীবনসঙ্গীর সঙ্গে সময়টা খুব ভাল কাটবে। আর্থিক অবস্থা ভাল থাকবে। তবে অর্থ সংক্রান্ত লেনদেনের সময় খুব সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময়ে আপনার কান সংক্রান্ত কোনও সমস্যা হতে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি)

এই সময়ের মধ্যে আপনাকে কোনও বড় সিদ্ধান্ত না নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় আপনি সমস্যায় পড়বেন। দীর্ঘ দূরত্বে যাত্রা না করার পরামর্শ দেওয়া হচ্ছে। পার্টনারশিপ ব্যবসায়ীদের এই মাসটি ভাল যাবে না। একটি দুর্দান্ত সুযোগ হাত থেকে বেরিয়ে যেতে পারে। পার্টনারের সঙ্গে সম্পর্ক খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে মাসের শেষে পরিস্থিতির উন্নতি হতে পারে। চাকুরিজীবীদের ওপর কাজের চাপ বাড়বে। বসের মেজাজ ঠিক থাকবে না। আর্থিক অবস্থা স্বাভাবিকের চেয়ে ভাল হবে। বুদ্ধি খাটিয়ে খরচ করলে বড় কোনও সমস্যা হবে না। জীবনসঙ্গীর সঙ্গে ভাল ব্যবহার করুন। অন্যের রাগ আপনার প্রিয়জনের উপর বের করবেন না। এই মাসে আপনার স্বাস্থ্য দুর্বল থাকবে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

ব্যবসায়ীরা যদি প্রত্যাশিত ফলাফল না পান, তবে এই সময়ে ব্যবসার স্ট্র্যাটেজিতে কিছু পরিবর্তন করতে হবে। আর্থিক ক্ষেত্রে খুব সতর্ক থাকতে হবে। চাকুরিজীবীদের নিজেদের আচরণ ঠিক রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। উচ্চপদস্থ কর্মকর্তা এবং সহকর্মীদের সঙ্গে দ্বন্দ্বে জড়াবেন না। এই সময় ঘরোয়া কলহের অবসান ঘটবে। বাড়ির পরিবেশের উন্নতি হবে। জীবনসঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক দৃঢ় হবে। আপনারা একে অপরকে পর্যাপ্ত সময় দিতে পারবেন। স্বাস্থ্য ভাল থাকবে, তবে আপনাকে ঠিকমতো বিশ্রাম করার পরামর্শ দেওয়া হচ্ছে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

লাভ লাইফ খুব একটা ভাল কাটবে না। বিবাহিত জাতকদের এই মাসটি মোটামুটি যাবে। কাজে ব্যস্ত থাকার কারণে আপনারা একে অপরকে বেশি সময় দিতে পারবেন না। আপনাদের মধ্যে ভুল বোঝাবুঝি বাড়তে পারে। ক্যারিয়ারের ক্ষেত্রে অগস্ট মাসটি খুব শুভ। চাকুরিজীবীদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে এবং আয়ও বৃদ্ধি পাবে। ব্যবসায় লাভ হতে পারে। দীর্ঘদিন ধরে মুলতবি থাকা কোনও কাজ এই সময়ের মধ্যে সম্পন্ন হবে। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। স্বাস্থ্য মোটামুটি থাকবে।

Facebook Comments Box
বিষয় :

Posted ৬:০৮ এএম | শুক্রবার, ০৮ সেপ্টেম্বর ২০২৩

|

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

ইউএসএ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল সংবাদ এবং তথ্যে আপনার প্রয়োজন মেটাতে

NSM Moyeenul Hasan Sajal

Editor & Publisher
Phone: +1(347)6598410
Email: protidinkar@gmail.com, editor@protidinkar.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।