রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ইউএসএ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল
সংবাদ এবং তথ্যে আপনার প্রয়োজন মেটাতে

কেমন কাটবে এই মাসটি? জেনে নিন নভেম্বর মাসের রাশিফল

  |   বৃহস্পতিবার, ০৯ নভেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   47 বার পঠিত

কেমন কাটবে এই মাসটি? জেনে নিন নভেম্বর মাসের রাশিফল

নভেম্বর মাসটি অনেক রাশির জাতকদের জীবনে সুখ নিয়ে আসতে চলেছে। নভেম্বরে সৌভাগ্যের সঙ্গ পাচ্ছে ৫ রাশি, বিপুল আর্থিক লাভের সম্ভাবনা । চলুন জেনে নেয়া যাক:

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল)

আপনি ব্যবসা এবং চাকরিতে প্রচুর সাফল্য পাবেন। বিপুল আর্থিক লাভও হতে পারে। আপনি আপনার কর্মজীবনে উন্নতি করবেন। আপনি মর্যাদা এবং অধিকার পাবেন। তবে লেনদেনের সময় সতর্ক থাকুন।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে)

বৃষ রাশির জাতক জাতিকারা এই মাসে প্রচুর অর্থ লাভ করবেন। আয়ের নতুন উৎস তৈরি হবে। আপনি হঠাৎ  বড় পদ এবং অর্থ পেতে পারেন। অবিবাহিতরা সঙ্গী পেতে পারেন। বিয়ে ঠিক হয়ে যাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। নিরাপদ ভবিষ্যতের জন্য আরও অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন)

মাসের শুরুতেই কর্মক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে। আপনাকে আপনার স্ত্রীর সাথে অপ্রয়োজনীয় বিষয়ে তর্ক করা এড়াতে হবে, এটি পারস্পরিক বোঝাপড়ায় কিছুটা পার্থক্য সৃষ্টি করতে পারে। এই বিশৃঙ্খল পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে, ধ্যান, যোগব্যায়াম করার পরামর্শ দেওয়া হয়। মাসের পরবর্তী সময়ে আর্থিক ক্ষেত্রে, আপনি কঠিন সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন, যা অদূর ভবিষ্যতে লাভ বাড়াবে।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই)

মানসিক আঘাতে ভেঙে পড়বেন না। মাসের শুরুর দিকে অতিরিক্ত ব্যয় নিয়ন্ত্রণ করতে সক্ষম হবেন। আপনাকে কোনো বিনিয়োগ করার আগে সাবধানে নথি পরীক্ষা করার পরামর্শ দেওয়া হচ্ছে। উচ্চ শিক্ষার ক্ষেত্রে সাফল্য মিলবে। মাসের মাঝে ও শেষের দিকে আপনি শিথিল এবং সুখী হবেন। আপনি সুস্থ বোধ করবেন। আপনার অনেক ইচ্ছা পূরণ হওয়ার সম্ভাবনা থাকবে, যা আপনাকে সুখ দেবে।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট)

কর্মক্ষেত্রের পরিবেশ অনুকূলে থাকবে। তবে ব্যবসায় সাফল্য পেতে কঠোর পরিশ্রম করতে হতে পারে। শিক্ষার্থীদের জন্য মাসটি অনুকূলে। পড়াশোনায় উন্নতি হবে। পরিবারের সদস্যদের মধ্যে বন্ধন দৃঢ় হব.পরিবারকে সময় দিন বন্ধু বান্ধবের সাথে সময় নষ্ট করবেন না.আপনার উন্নতি অনিবার্য।এ মাসে আপনার স্বাস্থ্য ভালো যাবে এবং পুরনো স্বাস্থ্য সমস্যাও কমতে চলেছে।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর)

নভেম্বর মাসটি কন্যা রাশির জাতকদের জন্য বিশেষ হবে। আপনি আপনার লক্ষ্য অর্জনে সফল হবেন। আপনি খুব ভালো কাজ করবেন এবং প্রশংসিত হবেন। আপনার কাজের দায়িত্ব বাড়তে পারে। তাই আরও কাজের চাপের জন্য প্রস্তুত থাকুন। স্বাস্থ্য ভালো থাকবে। বিনিয়োগ থেকে লাভ হবে। আর্থিক পরিস্থিতি আরও শক্তিশালী হতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর)

আপনার জীবনে শুভ দিন শুরু হবে। চারিদিকে আনন্দ থাকবে। চাকরিতে বড় পদ এবং বেতন বৃদ্ধি পেতে পারেন। কর্মজীবন এবং ব্যক্তিগত জীবনে শান্তি থাকবে। আধ্যাত্মিক উন্নতি হবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর)

রাশির জাতকদের জন্য নভেম্বর মাস খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। এই মাসটি আপনার কেরিয়ারের জন্য ভালো বলে আশা করা যায়। আপনার পরিশ্রম আপনার কাজে প্রতিফলিত হবে। আপনি যদি কোনও ব্যবসা করেন, তাহলে আপনি নতুন উপায়ে আপনার ব্যবসাকে এগিয়ে নিয়ে যেতে সফল হবেন। পারিবারিক পরিবেশ শিক্ষায় বাধা তৈরি করতে পারে। আর্থিক পরিস্থিতির খুব বেশি পরিবর্তন হবে না এবং আগের মতোই থাকবে।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর)

মাসের শুরুর দিকে পরিস্থিতি নেতিবাচক থাকবে। নিজের যোগ্যতার থেকে বেশি আশা করবেন, যার ফলে আপনার মানসিক স্থিতি নষ্ট হবে। অনুপযুক্ত বিষয়ে খরচ করার ফলে টাকাপয়সার সমস্যা হতে পারে। মাসের মাঝখান থেকে চারপাশে অস্থিরতা অনুভব করবেন। তার প্রভাব পড়বে আপনার সিদ্ধান্তেও। আত্মবিশ্বাস কমবে। অনাবশ্যক তর্ক থেকে দূরে থাকুন। পুরনো বিনিয়োগ থেকে ক্ষতি হতে পারে। মাসের শেষে পরিস্থিতি বদলাবে।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি)

মাসের শুরুতে অবস্থা স্থিতিশীল থাকবে। শরীর ভালো থাকবে। ঘুম কমের সমস্যা হতে পারে। তাই মেজাজ খিটখিটে থাকবে। চেষ্টা করবেন, তার প্রভাব যেন কর্মক্ষেত্রে না পড়ে। অকারণে অর্থ ব্যয় হতে পারে। রাগের উপর আপনার নিয়ন্ত্রণ জরুরি। মাসের মাঝে পরিস্থিতি মিশ্র থাকবে। মানসিক শান্তি থাকবে। শরীর ভালো থাকবে, আটকানো কাজ হঠাৎ চালু হয়ে যেতে পারে। মাসের শেষ দিকে পরিস্থিতি অনুকূলে থাকবে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

​মাসের শুরুতে চারপাশের পরিস্থিতি অস্বস্তিকর হয়ে উঠতে পারে। নিজের ব্যবহারের জন্য পেশাগত জীবনে সমস্যায় পড়তে পারেন। কাজের সূত্রে কোথাও ভ্রমণে যাওয়ার সম্ভাবনা। মাসের মাঝামাঝি ধৈর্যের অভাব হতে পারে। এর প্রভাব আপনার কাজে পড়তে পারে। এই সময়ে কোনও বড় সিদ্ধান্ত নিতে পারেন। মাসের শেষ দিক, শিক্ষার্থীদের জন্য শুভ। উচ্চ শিক্ষার কথা ভাবতে পারেন। কর্মক্ষেত্রে প্রশংসিত হবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

সম্পদ এবং সাফল্যের অপেক্ষার অবসান হবে। একের পর এক সাফল্য অর্জন করবেন। আর্থিক লাভ হবে।  কর্মজীবনের জন্য সময় ভালো তবে কাজের পাশাপাশি স্বাস্থ্যের যত্ন নেওয়াও জরুরি। আপাতত নতুন বিনিয়োগ এড়িয়ে চলুন। অর্থ সঞ্চয়ের জন্য সময়  ভালো।

Facebook Comments Box
বিষয় :

Posted ৩:৩৯ এএম | বৃহস্পতিবার, ০৯ নভেম্বর ২০২৩

|

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

ইউএসএ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল সংবাদ এবং তথ্যে আপনার প্রয়োজন মেটাতে

NSM Moyeenul Hasan Sajal

Editor & Publisher
Phone: +1(347)6598410
Email: protidinkar@gmail.com, editor@protidinkar.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।