রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ইউএসএ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল
সংবাদ এবং তথ্যে আপনার প্রয়োজন মেটাতে

কেমন কাটবে এই মাসটি? জেনে নিন অগাস্ট মাসের রাশিফল

  |   বৃহস্পতিবার, ০৩ অগাস্ট ২০২৩   |   প্রিন্ট   |   18 বার পঠিত

কেমন কাটবে এই মাসটি? জেনে নিন অগাস্ট মাসের রাশিফল

অগাস্ট মাস কিছু রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে, আবার কিছু জাতকের জীবনে বিপদ ঘনিয়ে আসবে! আসুন জেনে নেওয়া যাক, অগাস্ট মাসটি মেষ থেকে মীন পর্যন্ত সমস্ত রাশির জাতকদের কেমন যাবে।

মেষ রাশি (২১ মার্চ – ১৯ এপ্রিল)

মাসের প্রথমে আত্মবিশ্বাসের কিছুটা অভাব দেখা যাবে যা আপনার দক্ষতাকে প্রভাবিত করবে। তবে গুরুর আশীর্বাদে আত্মবিশ্বাস জাগ্রত করতে পারবেন। আত্মশক্তির সাহায্যে বর্তমান প্রকল্পগুলিতে সঠিক সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করবেন। মাসের মাঝে কোনও বড় কোম্পানিতে যোগ দিতে পারেন। মাসের শেষে পরিবারের সকলে মিলে কোথাও ঘুরতে যেতে পারেন। সন্তানের পড়াশোনা চিন্তায় রাখবে।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে)

মাসের শুরুতে নতুন করে শত্রুতা বাড়তে পারে। ব্যবসার ক্ষেত্রে আজ দিনটি আপনার জন্য মোটামুটি শুভ। ঘুরতে যাওয়ার সুযোগ রয়েছে । মাসের মাঝামাঝি ভাজা খাবার এড়িয়ে চলুন। স্বাস্থ্যের যত্ন নিন নইলে মুশকিলে পড়তে পারেন।মাসের শেষভাগে গুরুজনদের পরামর্শ মেনে চললে আজ ব্যবসায় অগ্রগতির মুখ দেখতে পারেন। অর্থ লাভের সুযোগ রয়েছে আজ।আপনার পুরানো বন্ধুদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পেতে থাকবেন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন)

মাসের প্রথমভাগে সামাজিক স্তরে কোনও দায়িত্ব গ্রহণ করতে হতে পারে। পারিবারিক সুখ সমৃদ্ধি বাড়বে। আজ উচ্চশিক্ষার সুযোগ মিলতে পারে।তবে অতিরিক্ত আত্মবিশ্বাসে ভুগবেন না। মাসের মধ্যভাগে বহুদিনের কোনও ইচ্ছে পূরণ হতে পারে । লেখাপড়ার জন্য বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। মাসের শেষভাগে শারীরিক দুর্বলতা বাড়তে পারে। আপনার অধীনে কর্মরত কর্মীদের কাছ থেকে প্রয়োজনীয় সহায়তা এবং উত্সাহ পাবেন।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই)

ব্যয় কিছু বেশি হবে। উপার্জনে মাঝেমাঝে বিঘ্ন ঘটতে পারে।ঋণ হতে পারে, তবে তা পরিশোধ করা সম্ভব হবে। অভিনেতা-অভিনেত্রীদের জন্য মাসটি অপেক্ষাকৃত ভাল সুনাম অর্জন হবে। আয়ের পথ সাবলীল থাকবে। লটারি পাওয়ার যোগ দেখা যাচ্ছে।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট)

আয় হবে অনেক সাথে সঞ্চয় হওয়ার সম্ভবনা অনেক বেশি। কর্মে উন্নতির লক্ষণ স্পষ্ট। বেকার ব্যক্তির নতুন কর্মলাভের যোগ আছে। লেখাপড়া ও পরীক্ষার ফল অতিশয় শুভ। সাহিত্যচর্চায়ও উন্নতিলাভের যোগ দেখা যাচ্ছে।ধর্ম গ্ৰন্থ পড়ুন।সকলের সাথে মিল করার চেষ্টা করলে শুভ হবে।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর)

এই মাসটি কন্যা রাশির জাতকদের জন্য মিশ্র হতে চলেছে।কর্মক্ষেত্রে আপনার সম্মান বৃদ্ধি পাবে।প্রেমের সম্পর্কের ক্ষেত্রে ভুল বোঝাবুঝির কারণে মানসিক কষ্ট হতে পারে। পারিবারিক জীবনে অহেতুক উত্তেজনা থাকবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর)

মাসের প্রথম ভাগটি তুলা রাশির জাতকদের জন্য সৌভাগ্য নিয়ে এসেছে। এই সময়ে আপনার পরিকল্পিত কাজগুলি সময়মতো সম্পন্ন হবে, যার কারণে আপনাকে আরও উত্সাহের সাথে কাজ করতে দেখা যাবে।কোনো বিশেষ কাজে পরিবারে ভাই-বোনের পূর্ণ সহযোগিতা থাকবে।এই সময়টি আপনার প্রেমের সম্পর্কের জন্য খুব অনুকূল হবে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর)

মাসের শুরু এবং শেষ বৃশ্চিক রাশির জাতকদের জন্য কিছুটা কঠিন হতে পারে। এই সময়ে আপনি আপনার প্রিয়জনের প্রত্যাশিত সমর্থন পেতে সক্ষম হবেন না এবং আপনার প্রতিপক্ষকেও আপনার উপর আধিপত্য বিস্তার করতে দেখা যাবে। এই সময়ে আপনার আয় কম এবং ব্যয় বেশি হবে।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর)

যাঁরা বিদেশে গিয়ে চাকরি করতে চান, তাদের কাছে বড় কোম্পানি থেকে অফার আসতে পারে। ব্যবসায় ভালো লাভ হবে। তবে দ্রুত লাভের জন্য তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক দৃঢ় হবে। সমাজে সম্মান বাড়বে।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি)

অগাস্টের শুরুটা মকর রাশির জন্য শুভ। এই সময়ে আপনি আপনার ছোট-বড় সব সমস্যা খুব সহজেই কাটিয়ে উঠতে পারবেন। সকল প্রকার বাধা ও প্রতিবন্ধকতা দূর করে আপনি কাঙ্খিত সাফল্য ও আর্থিক লাভ পাবেন। চাকরিজীবীদের আয়ের বাড়তি উৎস আসবে। সঞ্চিত সম্পদ বৃদ্ধি হতে পারে।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

অগাস্ট মাস কুম্ভ রাশির জাতকদের জন্য একটি মাধ্যম বলা হবে। এই মাসে আপনার জীবনে অনেক উত্থান-পতন আসবে। সতর্কতা অবলম্বন করলে দুর্ঘটনা ঘটতে পারে।ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা বাস্তবায়িত হতে দেখা যাবে। স্বাস্থ্যের দিক থেকে অগাস্টের দ্বিতীয়ার্ধে আপনাকে আরও সতর্ক হতে হবে।রাজনৈতিক কাজে সাফল্য আসবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

চাকুরিজীবীরা এই মাসে নতুন সুযোগ পাবেন। এই সময়ে একটি বড় প্রকল্পে কাজ করার সুযোগ পাবেন। তবে ঊর্ধ্বতন কর্মকর্তাদের চাপ আপনার ওপর বেশি থাকবে। ব্যবসায়ীরা আর্থিক সংকট থেকে মুক্তি পাবেন। ভালো লাভ হতে পারে।

Facebook Comments Box
বিষয় :

Posted ৪:০৩ এএম | বৃহস্পতিবার, ০৩ অগাস্ট ২০২৩

|

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

ইউএসএ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল সংবাদ এবং তথ্যে আপনার প্রয়োজন মেটাতে

NSM Moyeenul Hasan Sajal

Editor & Publisher
Phone: +1(347)6598410
Email: protidinkar@gmail.com, editor@protidinkar.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।