রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ইউএসএ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল
সংবাদ এবং তথ্যে আপনার প্রয়োজন মেটাতে

ফেব্রুয়ারি মাস আপনার জন্য শুভ না অশুভ? জানুন মাসিক রাশিফল:

  |   শুক্রবার, ১৭ ফেব্রুয়ারি ২০২৩   |   প্রিন্ট   |   23 বার পঠিত

ফেব্রুয়ারি মাস আপনার জন্য শুভ না অশুভ? জানুন মাসিক রাশিফল:

শুরু হয়েছে ২০২৩ সালের দ্বিতীয় মাস। ’ফেব্রুয়ারি’ অনেক রাশির জন্য শুভ সময় নিয়ে আসতে পারে। অন্যদিকে কিছু রাশিকে সমস্যায় পড়তে হতে পারে। জানুন ফেব্রুয়ারির মাসিক রাশিফল।

মেষ (মার্চ ২১-এপ্রিল ২০)

মেষ রাশির জাতক জাতিকাদের জন্য এই মাসটি ভাল কাটবে।চাকরিতে নতুন সুযোগ আসতে পারে। ব্যবসায় সমস্যা থেকে মুক্তি পেতে পারেন এবং লাভের সুযোগ রয়েছে। আপনার মধ্যে উৎসাহ এবং আবেগের কোনও অভাব হবে না। কাজে ভাল ফল পেয়ে সাফল্য পাবেন। মাসের দ্বিতীয়ার্ধে, লেনদেনের ব্যাপারে সকর্ক থাকুন। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সম্পর্ক থাকবে।

বৃষ (এপ্রিল ২১-মে ২০)

এই ফেব্রুয়ারি মাস বৃষ রাশির জাতকদের জন্য খুব মিশ্র ফল নিয়ে আসবে। আদালতের মামলায় সিদ্ধান্ত আপনার পক্ষে আসতে পারে। আবেগের বশে কোনও সিদ্ধান্ত নেবেন না, অন্যথায় আপনাকে আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারে। দ্বিতীয় সপ্তাহে কাজের চাপ বাড়তে পারে। অবিবাহিতদের বিয়ের প্রস্তাব আসতে পারে।

মিথুন (মে ২১-জুন ২১)

এই মাসে আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পারেন। ভাগ্যের প্রভাবে কাজে সাফল্য পাবেন। জীবনে কিছু অপ্রত্যাশিত ঘটনাও ঘটতে পারে। আয় বাড়তে পারে। ব্যবসায় সফলতা আসতে পারে। দাম্পত্য জীবনে ছোটখাটো বিবাদ আসতে পারে। পরিবারের সদস্যদের স্বাস্থ্যের যত্ন নিতে হবে। সমাজের ক্ষেত্রে যারা এগিয়ে, তারাই সম্মান পাবেন।

কর্কট (জুন ২২-জুলাই ২২)

ফেব্রুয়ারি মাস কর্কট রাশির জাতক/জাতিকাদের জন্য দারুন! চলতি প্রেমে উন্নতি, ভালোবাসা বৃদ্ধি, সম্পর্কে পরিণতির সময় এই মাস। সিঙ্গেলদের জন্য সুখবর, জীবনে ভালোবাসার মানুষ আসছে। প্রেম বা বিয়ের প্রস্তাব পেতে পারেন। আর্থিক সচ্ছলতা আসবে। আপনার স্বাস্থের যত্ন নিতে হবে।

সিংহ (জুলাই ২৩-আগস্ট ২৩)

সিংহ রাশির জাতক/জাতিকার জন্য ফেব্রুয়ারি মাসটি খুব শুভ হতে চলেছে। ব্যাংকে ঋণ নিতে কোনও সমস্যা হলে, এই সময়ের মধ্যে এই সমস্যার অবসান হতে পারে। কাজকর্মে চাপ থাকবে। কর্মক্ষেত্রে উন্নতি হওয়ার সম্ভাবনা আছে। স্ত্রীর সঙ্গে কোথাও বেড়াতে যেতে পারেন। এতে আপনার মধ্যে সম্পর্ক আরও গভীর হবে।

কন্যা (আগস্ট ২৪-সেপ্টেম্বর ২৩)

কন্যার জাতকদের জন্য এই মাসটি মিশ্র ফল বয়ে আনবে। এই মাসে আপনাকে স্বাস্থ্য সমস্যার দিকে সর্বাধিক মনোযোগ দিতে হবে। অনেক ভ্রমণ করতে হতে পারে, তবে এই ভ্রমণগুলি আপনার জন্য খুব উপকারী প্রমাণিত হবে। কাজ হোক বা পড়াশোনা, সব ক্ষেত্রেই বুদ্ধিমত্তার সুফল পাবেন। কর্মক্ষেত্রে শত্রুদের থেকে সাবধান থাকতে হবে। এই মাসে আপনি আপনার পরিশ্রমের ফলও পাবেন।

তুলা (সেপ্টেম্বর ২৪-অক্টোবর ২৩)

এই মাসে আপনাকে সুখ পেতে কঠোর পরিশ্রম করতে হবে। মানুষের সামনে আপনার একটা আলাদা পরিচয় থাকবে, যেটা আপনারও খুব ভাল লাগবে। বন্ধুদের সঙ্গে ভাল মিলিত হবেন এবং তাদের কারণে আপনি অনেক বিষয়ে সাফল্য পেতে সক্ষম হবেন। তারা আপনাকে প্রতিটি কাজে সাহায্য করবে এবং একজন ভাল সঙ্গীর ভূমিকা পালন করবে। অন্য সব ক্ষেত্রে আপনার অবস্থা আগের মতোই স্বাভাবিক থাকবে।

বৃশ্চিক ( অক্টোবর ২৪-নভেম্বর ২২)

বৃশ্চিক রাশির জাতক/জাতিকাদের চাকরি বা ব্যবসার ক্ষেত্রে বন্ধু-বান্ধব ও আত্মীয়দের সঙ্গে আলোচনা বাড়বে। আপনি এই মাসে জীবনে সুখ অনুভব করবেন এবং পারিবারিক জীবনে সময় কাটাবেন। বাড়িতে সবকিছু ঠিকঠাক হবে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। তৃতীয় সপ্তাহে ইতিবাচক পরিবর্তন আসবে। বিনিয়োগের ক্ষেত্রে সতর্ক থাকতে হবে। যারা শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত তাদেরও চিন্তাভাবনা করে সিদ্ধান্ত নিতে হবে।

ধনু (নভেম্বর ২৩-ডিসেম্বর ২১)

আপনি যদি চাকরি খুঁজছেন, তাহলে এই মাসে আপনাকে ইন্টারভিউয়ের জন্য অনেক জায়গায় যেতে হতে পারে। ফেব্রুয়ারি মাস আপনাকে কঠোর পরিশ্রম করতে এবং ভাল ফলাফল দেওয়ার চেষ্টা করছে। তবে এই মাসে স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে পারে। স্বাস্থ্যর যত্ন নিন। প্রবল ইচ্ছাশক্তি থাকলে কোনও সমস্যাই আপনার সামনে দাঁড়াতে পারবে না।

মকর ( ডিসেম্বর ২২-জানুয়ারি ২১)

আর্থিক অবস্থা এই মাস থেকে উন্নত হবে। কাজকর্ম, অর্থ, সবদিক থেকেই মকর রাশির জাকত/জাতিকাদের জন্য শুভ হচ্ছে ফেব্রুয়ারি মাস। বিনিয়োগে আটকে থাকা পুরনো টাকা ফেরত পারেন। বিয়ের সম্ভাবনা রয়েছে। প্রেম নিবেদনের সেরা সময়।

কুম্ভ (জানুয়ারি ২২-ফেব্রুয়ারি ১৯)

এই মাসে কুম্ভ রাশির জাতক/জাতিকাদের স্বাস্থ্যের যত্ন নিতে হবে এবং মানসিক চাপ থেকে দূরে থাকার চেষ্টা করতে হবে। আপনার বন্ধুদের সঙ্গে আপনার সম্পর্ক ভাল থাকবে। আপনি যদি চাকরি বা বাড়ি পরিবর্তন করতে চান, তবে এই মাসে আপনি এতে সাফল্য পেতে পারেন। প্রেমের সম্পর্ক বিয়ের দিকে এগোতে পারে।

মীন (ফেব্রুয়ারি ২০-মার্চ ২০)

মাসের মাঝামাঝি আপনার জন্য খুব ভাল প্রমাণিত হবে। এই সময়ে আপনার অর্থনৈতিক অগ্রগতি খুব দ্রুত হবে। অনেক লোকের সঙ্গে আপনার যোগাযোগ তৈরি হবে, যারা আপনাকে আপনার কাজে সাহায্য করবে। আপনার আয় আরও দ্রুত বাড়বে। সমাজে আপনার সম্মান বাড়বে। পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন এমন শিক্ষার্থীরা সাফল্য পেতে পারেন।

Facebook Comments Box

Posted ১০:৩৩ এএম | শুক্রবার, ১৭ ফেব্রুয়ারি ২০২৩

|

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

ইউএসএ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল সংবাদ এবং তথ্যে আপনার প্রয়োজন মেটাতে

NSM Moyeenul Hasan Sajal

Editor & Publisher
Phone: +1(347)6598410
Email: protidinkar@gmail.com, editor@protidinkar.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।