মঙ্গলবার ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইউএসএ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল
সংবাদ এবং তথ্যে আপনার প্রয়োজন মেটাতে
শিরোনাম >>

সিঙ্গাপুর থেকে সাবিনা ইয়াসমীনের অনুরোধ

বিনোদন ডেস্ক   |   রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   117 বার পঠিত

সিঙ্গাপুর থেকে সাবিনা ইয়াসমীনের অনুরোধ

বরেণ্য সংগীতশিল্পী সাবিনা ইয়াসমীন আবারও ক্যানসারে আক্রান্ত হয়েছেন বলে গুঞ্জন উঠেছে সম্প্রতি; যা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে জোর চর্চা। শুধু তা-ই নয়, সাবিনা ইয়াসমীনের ক্যানসারে আক্রান্তের খবর প্রকাশ করেছে মূলধারার বেশ কিছু গণমাধ্যমও। এমনকি ভারতীয় গণমাধ্যমেও ছড়িয়ে পড়েছে জনপ্রিয় এই সংগীতশিল্পীর ক্যানসারে আক্রান্তের তথ্য। আসলে সত্যিটা কী? সবকিছু খোলাসা করে দেশবাসীর প্রতি নিজের বার্তা পাঠিয়েছেন সাবিনা ইয়াসমীন।

চ্যানেল আইকে দেওয়া অডিওতে নিজের স্বাস্থ্যের বর্তমান অবস্থার বিস্তারিত তথ্য দিয়েছেন সাবিনা ইয়াসমীন। কিংবদন্তি এই সংগীতশিল্পী বলেছেন, নিয়মিত চেকআপের জন্য বর্তমানে সিঙ্গাপুরে আছেন তিনি।

কিন্তু নিজের বর্তমান শারীরিক অবস্থা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ও গণমাধ্যম থেকে বিভ্রান্তিকর তথ্য পাচ্ছেন, যা দেখেছেন শিল্পী নিজেও।

সাবিনা ইয়াসমীনের ভাষ্য, ‘আমি আপনাদের সাবিনা ইয়াসমীন। চ্যানেল আইয়ের মাধ্যমে দর্শক এবং ভক্তদের কয়েকটা কথা বলতে চাই। প্রতিবছরই নিয়মিত চেকআপের জন্য সিঙ্গাপুর যেতে হয়। এবারও তার ব্যতিক্রম হয়নি। তবে এবার চেকআপে এসে আমার দাঁতে একটু সমস্যা দেখা দেয়। এর পরিপ্রেক্ষিতে ৭ ফেব্রুয়ারি আমার দাঁতে ছোট একটি সার্জারি হয়; যা সফল হয়।

চিকিৎসকের সঙ্গে আমার পরবর্তী অ্যাপয়েন্টমেন্ট ১৫ মার্চ। সে পর্যন্ত চিকিৎসকের পর্যবেক্ষণে থাকব। এরপর চিকিৎসক যেভাবে বলবেন, সেভাবেই চলব। পরে আপনাদের দোয়ায় দেশে ফিরব, ইনশা আল্লাহ।’

অযথা কেউ বিভ্রান্তিমূলক তথ্য সামাজিক মাধ্যম কিংবা গণমাধ্যমে দিয়ে জাতিকে বিভ্রান্তিতে না ফেলতেও অনুরোধ জানান এই সংগীতশিল্পী। এ ধরনের তথ্যে তাঁর এবং বিশ্বজুড়ে ছড়িয়ে থাকা ভক্তদের জন্য কষ্টের কারণ হয়ে দাঁড়ায় বলেও মন্তব্য করেন কালজয়ী এই সংগীতশিল্পী।

Facebook Comments Box

Posted ৪:৫৯ পিএম | রবিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২৪

|

এ বিভাগের সর্বাধিক পঠিত

ইমেইল শিডিউল
(45 বার পঠিত)

এ বিভাগের আরও খবর

ইউএসএ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল সংবাদ এবং তথ্যে আপনার প্রয়োজন মেটাতে

NSM Moyeenul Hasan Sajal

Editor & Publisher
Phone: +1(347)6598410
Email: protidinkar@gmail.com, editor@protidinkar.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।