মঙ্গলবার ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইউএসএ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল
সংবাদ এবং তথ্যে আপনার প্রয়োজন মেটাতে
শিরোনাম >>

কাঁদলেন মাধুরী দীক্ষিত

বিনোদন ডেস্ক   |   শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   121 বার পঠিত

কাঁদলেন মাধুরী দীক্ষিত

রিয়েলিটি শো ‘ড্যান্স দিওয়ানে-৪’-এর বিচারক মাধুরী দীক্ষিত। অনুষ্ঠানটির নতুন এক প্রোমেতে দেখা গেল অঝোরে কাঁদছেন অভিনেত্রী মাধুরী দীক্ষিত! সজল চোখে ধরা পড়েন আরেক বিচারক সুনীল শেঠিও। খবর হিন্দুস্তান টাইমসের।

২০১১ সালে হৃতিক রোশনের ‘অগ্নিপথ’ ছবির ‘আভি মুঝ মে কহিন’ গানে পারফর্ম করেন দুই প্রতিযোগী। ১৮ বছরের হর্ষ ও ৮ বছরের দিবাংশের নাচ দেখে বারবার চোখের জল মুছছিলেন মাধুরী। অভিনয়ের এক পর্যায়ে হর্ষকে দিবাংশের প্রাণহীন দেহ পুনরুজ্জীবিত করার চেষ্টা করতে দেখা যায়। সুনীল শেঠি এবং মাধুরী দু’জনেই মঞ্চে এ রকম আবেগঘন পারফরম্যান্স দেখে কেঁদে ফেলেন।

ড্যান্স দিওয়ানে-এর চতুর্থ সিজনের সম্প্রচার শুরু হয় ৩ ফেব্রুয়ারি থেকে। এতে উপস্থাপকের ভূমিকায় কমেডিয়ান ভারতী সিং। এই ভিডিওর প্রতিক্রিয়া জানিয়ে এক নেটিজেন মন্তব্য করলেন, ‘আমিও চোখের জল ধরে রাখতে পারিনি। খুব কষ্ট হয়েছে।’ আরেকজনের মন্তব্য, ‘মাধুরীর কান্না দেখে অন্তত আমার মনে হয়নি টিআরপি পেতে নাটক করছে।’ এদিন সাদা রঙের একটি শাড়ি পরে রিয়েলিটি শো-এর মঞ্চে এসেছিলেন তিনি।

যে পর্বের প্রোমো নিয়ে এত আলোচনা, সেই পর্বে আছেন ‘বিগ বস’জয়ী মুনওয়ার ফারুকীও। মঞ্চে প্রতিযোগীদের মন্ত্রমুগ্ধ এই নাচ নিয়ে প্রশংসা করতে দেখা যায় তাঁকেও। তিনি বলেন, ‘পুরো ভারতের মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছে খুদে শিল্পী হর্ষ ও দিবাংশ।’

আপাতত ড্যান্স দিওয়ানে ৪-এর বিচারকের আসন সামলানোর পাশাপাশি মাধুরী ব্যস্ত তাঁর মারাঠি সিনেমা ‘পঞ্চক’ নিয়ে। যার জন্য প্রযোজক হয়েছেন তিনি। এটি ২০২৪ সালের ৫ জানুয়ারি মুক্তি পেয়েছে। কোঙ্কনের মনোরম পটভূমিতে সেট করা, পঞ্চক একটি ডার্ক কমেডি, যা কুসংস্কার এবং মৃত্যুভয় থিমগুলোকে হাইলাইট করে।

গত বছর ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অব ইন্ডিয়ায় [আইএফএফআই] ভারতীয় সিনেমায় অবদানের জন্য বিশেষ স্বীকৃতি দিয়ে সম্মানিত করা হয় মাধুরীকে। শেষবার পর্দায় দেখা গেছে আনন্দ তিওয়ারি পরিচালিত ‘মাজা মা’ ছবিতে। এটির আগে মাধুরী ২০২২ সালের নেটফ্লিক্স শো, ‘দ্য ফেম গেম’-এ হাজির হয়েছিলেন।

Facebook Comments Box

Posted ৩:৫৯ পিএম | শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

|

এ বিভাগের সর্বাধিক পঠিত

ইমেইল শিডিউল
(45 বার পঠিত)

এ বিভাগের আরও খবর

ইউএসএ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল সংবাদ এবং তথ্যে আপনার প্রয়োজন মেটাতে

NSM Moyeenul Hasan Sajal

Editor & Publisher
Phone: +1(347)6598410
Email: protidinkar@gmail.com, editor@protidinkar.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।