শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ইউএসএ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল
সংবাদ এবং তথ্যে আপনার প্রয়োজন মেটাতে

৫৯০ পদে পল্লী বিদ্যুৎ সমিতির নিয়োগ বিজ্ঞপ্তি

  |   শুক্রবার, ১৯ মে ২০২৩   |   প্রিন্ট   |   10 বার পঠিত

৫৯০ পদে পল্লী বিদ্যুৎ সমিতির নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের অধীন পল্লী বিদ্যুৎ সমিতিতে লাইন ক্রু লেভেল-১ পদে চুক্তি ভিত্তিতে ৫৯০ জন নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পল্লী বিদ্যুতায়ন বোর্ডের নির্ধারিত আবেদন ফরমে প্রার্থীদের আবেদন করতে হবে।

  • পদের নাম: লাইন ক্রু লেভেল-১
    পদসংখ্যা: ৫৯০
    শিক্ষাগত যোগ্যতা: এসএসসি বিজ্ঞান বিভাগ থেকে পাস, জিপিএ–৫.০০ স্কেলে ৩.০০ থাকতে হবে।
    শারীরিক যোগ্যতা: প্রার্থীকে সুস্বাস্থ্যের অধিকারী হতে হবে। উচ্চতা ন্যূনতম ৫ ফুট ৪ ইঞ্চি, ওজন ১১০ পাউন্ড এবং বুকের মাপ স্বাভাবিক অবস্থায় ন্যূনতম ৩০ ইঞ্চি এবং স্ফীত অবস্থায় ৩২ ইঞ্চি। ৭ মিনিটে ১ মাইল মিনি-ম্যারাথন দৌড় দিতে হবে এবং প্যারালাল বারে বিরতিহীনভাবে পরপর কমপক্ষে পাঁচবার বুক পর্যন্ত ওঠানামায় সক্ষম হতে হবে।

    বেতন: ২৫,০০০ টাকা

  • বয়স
    ২০২৩ সালের ৩ জুন তারিখে প্রার্থীর বয়স সর্বনিম্ন ১৮ এবং সর্বোচ্চ ২১ বছর। তবে পল্লী বিদ্যুৎ সমিতিতে মিটার রিডার কাম মেসেঞ্জার পদে কর্মরতদের ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ২৫ বছর।

    যেভাবে আবেদন
    বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের এ ওয়েবসাইট থেকে আবেদন করার জন্য নির্ধারিত ফরম ডাউনলোড করে পূরণ করতে হবে। নির্ধারিত আবেদন ফরম ছাড়া অন্য কোনো ফরমে আবেদন করা যাবে না। আবেদনপত্রের সঙ্গে প্রার্থীর এসএসসি বা সমমান পরীক্ষার মূল সনদ, নাগরিকত্ব সনদের ফটোকপি ও সদ্য তোলা চার কপি পাসপোর্ট সাইজের ছবিসহ আবেদন করতে হবে।

  • আবেদন ফি
    ১০০ টাকা মূল্যের ক্রুসড পোস্টাল অর্ডার/পে-অর্ডার/ব্যাংক ড্রাফট সিনিয়র জেনারেল ম্যানেজার/জেনারেল ম্যানেজার বরাবর আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

    পরীক্ষার তারিখ
    আবেদনপত্রসহ শারীরিক পরীক্ষার জন্য ৩ জুন সকাল ৯টায় প্রার্থীদের নিজ নিজ জেলার পল্লী বিদ্যুৎ সমিতির সদর দপ্তরে উপস্থিত হতে হবে। শারীরিক পরীক্ষায় উত্তীর্ণ হলে পরবর্তী সময়ে প্রার্থীদের এমসিকিউ পরীক্ষায় অংশগ্রহণের জন্য ডাকা হবে।

Facebook Comments Box

Posted ৩:১৭ এএম | শুক্রবার, ১৯ মে ২০২৩

|

এ বিভাগের সর্বাধিক পঠিত

ইউএসএ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল সংবাদ এবং তথ্যে আপনার প্রয়োজন মেটাতে

NSM Moyeenul Hasan Sajal

Editor & Publisher
Phone: +1(347)6598410
Email: protidinkar@gmail.com, editor@protidinkar.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।