শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

ইউএসএ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল
সংবাদ এবং তথ্যে আপনার প্রয়োজন মেটাতে

বিশ্বকাপের উদ্বোধনী মঞ্চ মাতাবেন অরিজিৎ-শ্রেয়া-রণবীর

  |   মঙ্গলবার, ০৩ অক্টোবর ২০২৩   |   প্রিন্ট   |   20 বার পঠিত

বিশ্বকাপের উদ্বোধনী মঞ্চ মাতাবেন অরিজিৎ-শ্রেয়া-রণবীর

লেজার শো আর আতশবাজির ঝলকানিতে ভারতের আহমেদাবাদ নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ৪ অক্টোবর বিশ্বকাপের জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে। সেখানে তুলে ধরা হবে স্বাগতিক ভারতের সাংস্কৃতিক বৈচিত্র্য ও সমৃদ্ধ ইতিহাস।

বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায় শুরু হবে উদ্বোধনী অনুষ্ঠান। এ উদ্বোধনী অনুষ্ঠান হতে যাচ্ছে তারার মেলা।  জি নিউজের প্রতিবেদন অনুসারে অনুষ্ঠানের মঞ্চে পারফর্ম করবেন সঙ্গীত শিল্পী অরিজিৎ সিং, শ্রেয়া ঘোষাল, শঙ্কর মহাদেবান। থাকবেন কিংবদন্তি শিল্পী আশা ভোঁসলে। অনুষ্ঠান মাতাবেন রণবীর সিং এবং তামান্না ভাটিয়া। বিশ্বকাপের থিম সংয়ে দেখা গিয়েছিল রণবীরকে। 

৫ অক্টোবর শুরু হতে যাওয়া বিশ্বকাপের প্রথম ম্যাচের টিকিট দিয়েই মাঠে গিয়ে উপভোগ করা যাবে এ অনুষ্ঠান। এ অনুষ্ঠান সফলভাবে আয়োজনের জন্য বিশ্বের সবচেয়ে বড় এ ক্রিকেট স্টেডিয়ামে চলছে জোর প্রস্তুতি।

আহমেদাবাদে গত ওয়ানডে বিশ্বকাপের দুই ফাইনালিস্ট ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের ম্যাচ দিয়ে ৫ অক্টোবর শুরু হবে আসন্ন বিশ্বকাপের মাঠের লড়াই।

অনুষ্ঠান নিয়ে এখনো কোনো আনুষ্ঠানিকভাবে তথ্য প্রকাশ করেনি আইসিসি। তবে ভারতীয় বিভিন্ন গণমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গিয়েছে অনুষ্ঠান সম্পর্কে। বিসিসিআই ও আইসিসির ঊর্ধ্বতন কর্মকর্তাদের পাশাপাশি উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন দশ দলের অধিনায়ক। তাই এ দিনটিকে বলা হচ্ছে ‘ক্যাপ্টেনস ডে’।

Facebook Comments Box

Posted ৬:৫১ এএম | মঙ্গলবার, ০৩ অক্টোবর ২০২৩

|

এ বিভাগের সর্বাধিক পঠিত

ইউএসএ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল সংবাদ এবং তথ্যে আপনার প্রয়োজন মেটাতে

NSM Moyeenul Hasan Sajal

Editor & Publisher
Phone: +1(347)6598410
Email: protidinkar@gmail.com, editor@protidinkar.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।