শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

ইউএসএ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল
সংবাদ এবং তথ্যে আপনার প্রয়োজন মেটাতে

’জর্জ কে ক্যাম্পবেল’ অ্যাওয়ার্ড পেলেন শেখ তানভীর আহমেদ

  |   মঙ্গলবার, ১৭ অক্টোবর ২০২৩   |   প্রিন্ট   |   14 বার পঠিত

’জর্জ কে ক্যাম্পবেল’ অ্যাওয়ার্ড পেলেন শেখ তানভীর আহমেদ

অভিনেতা হিসেবে শেখ তানভীর আহমেদ পেয়েছেন আন্তর্জাতিক স্বীকৃতি ‘জর্জ কে ক্যাম্পবেল অ্যাওয়ার্ড-২০২৩’। সুদূর আমেরিকায় শেখ তানভীর আহমেদের নির্দেশনা ও একক পরিবেশনায় ব্ল্যাকফ্লেইম থিয়েটার প্রযোজনা ‘দ্যা ব্লাইন্ড পার্সপেক্টিভ’ নামের নকশা মূকাভিনয় মঞ্চস্থ হয়। মঞ্চায়নের পর প্রযোজনাটি ব্যাপক প্রশংশা অর্জন করে। 

পাশাপাশি বিশ্ব নাট্যাঙ্গনে দীর্ঘ ১৫ বছরেরও বেশি সময় ধরে অবদান রেখে চলায় জর্জ কে ক্যাম্পবেল স্কলারশিপ প্রগ্রামের আর্ট এন্ড কালচার বিভাগে সেরা বুদ্ধিদীপ্ত অভিনেতা হিসেবে শেখ তানভীর আহমেদ পেয়েছেন আন্তর্জাতিক স্বীকৃতি ‘জর্জ কে ক্যাম্পবেল অ্যাওয়ার্ড-২০২৩’। গত ১৪ই অক্টোবর বিকেলে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের ব্রুকলিনে অবস্থিত গ্লেন ট্যারেস ক্যাটারার্সের বলরুমে অনুষ্ঠিত হয় ‘এ্যানুয়াল জর্জ কে ক্যাম্পবেল স্কলারশিপ ফ্রেন্ডস ফর লাইফ কমিটি’ এর নিয়মিত আয়োজন ‘গিভ মি এ সেকেন্ড চান্স’ এর এবারের আসর।

সেখানে আমন্ত্রিত অতিথি, নিউইয়র্ক লোকাল গভর্নমেন্টের প্রতিনিধি ও মিডিয়ার উপস্থিতিতে শেখ তানভীর আহমেদের হাতে সম্মানজনক এ পুরস্কারের সাথে নিউইয়র্ক স্টেট সিনেটর, নিউইয়র্ক স্টেট এ্যাসেম্বলি ও নিউইয়র্ক সিটি কাউন্সিল এর অফিসিয়াল সনদ তুলে দেন। নিউইয়র্ক স্টেট সিনেটর রোক্সান জে. পারসোড এর পক্ষে মিস জেনিফার ভাইসুয়েগ হর্সফোর্ড এবং জর্জ কে ক্যাম্পবেল স্কলারশিপ ফ্রেন্ডস ফর লাইফ কমিটির অফিসিয়াল মিস ইয়ান উইলিয়ামস ও ইয়ামা অরনী ক্যাম্পবেল এই পুরস্কার তুলে দেন।

শেখ তানভীর আহমেদ বলেন, ‘যেকোনো স্বীকৃতি পেলে বেশ ভালো লাগে, তবে প্রায় দুই দশক ধরে চলমান এই ক্যাথলিক স্কলারশিপ প্রতিষ্ঠানের কাছ থেকে অভিনেতা হিসেবে এ পুরস্কার গ্রহন এবং সেইসাথে স্থানীয় সরকারের সর্বোচ্চ সংস্থাগুলোর কাছ থেকে সনদ গ্রহন অত্যন্ত সম্মানজনক।’ সম্প্রতি দেশের প্রথম মূকাভিনেতা হিসেবে তানভীর পার্ফমেন্স করেছেন নিউইয়র্কের টাইমস স্কয়ারে।

Facebook Comments Box

Posted ৩:১৩ এএম | মঙ্গলবার, ১৭ অক্টোবর ২০২৩

|

এ বিভাগের সর্বাধিক পঠিত

ইউএসএ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল সংবাদ এবং তথ্যে আপনার প্রয়োজন মেটাতে

NSM Moyeenul Hasan Sajal

Editor & Publisher
Phone: +1(347)6598410
Email: protidinkar@gmail.com, editor@protidinkar.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।