শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

ইউএসএ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল
সংবাদ এবং তথ্যে আপনার প্রয়োজন মেটাতে

গুঁড়িগুঁড়ি বৃষ্টিতে ভোগান্তি ঘরমুখো মানুষের

  |   বুধবার, ২৮ জুন ২০২৩   |   প্রিন্ট   |   12 বার পঠিত

গুঁড়িগুঁড়ি বৃষ্টিতে ভোগান্তি ঘরমুখো মানুষের

আগামীকাল পবিত্র ঈদুল আজহা। শেষ মুহুর্তে গ্রামে ফিরছেন ঢাকা, গাজীপুরসহ আশপাশের শিল্পাঞ্চলে বসবাসরত মানুষ। তবে বুধবার (২৮ জুন) সকাল থেকে টানা বৃষ্টিতে চরম ভোগান্তিতে পড়ছে ঘরমুখো মানুষ। বৃষ্টি উপেক্ষা করে গন্তব্যে যাওয়ার চেষ্টা করছে তারা।

ঢাকা-টাঙ্গাইল ও ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে মঙ্গলবার বিকাল থেকে যানজট তৈরি হয়। রাতভর কিছুটা থেমে থেমে চলেছে যানবাহন। সকাল থেকে গাজীপুর অংশে যানজট না থাকলেও মহাসড়কে ঘরমুখো মানুষের চাপ রয়েছে।

বুধবার (২৮ জুন) সকাল থেকে উত্তরবঙ্গের প্রবেশপথ ঢাকা টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা ত্রিমোড় এলাকায় সরেজমিনে দেখা যায় ঘরমুখো মানুষের উপচেপড়া ভিড়। তবে বৃষ্টি থাকায় বিপাকে পড়েছে যাত্রীরা। অনেকে বৃষ্টি উপেক্ষা করেই বাড়ির পথে রওনা হয়েছেন। কেউ ছাতা নিয়ে, কেউ মাথায় পলিথিন পেঁচিয়ে, কেউবা আবার বৃষ্টিতে ভিজে ভিজে রওয়ানা হয়েছে। চন্দ্রা ত্রিমোড়ে যানজট না থাকলেও পরিবহন ও যাত্রীদের চাপে জটলা বেঁধেছে। শতশত যাত্রী বৃষ্টির মধ্যে অপেক্ষা করছে গাড়ির জন্য।

বৃষ্টিতে সবচেয়ে খারাপ অবস্থায় পড়তে শিশুরা। পরিবারের সঙ্গে ঈদ করতে তারা ভিজে ভিজে যাচ্ছে গ্রামে। মায়ের কোলের শিশুকে নিয়েও এই বৃষ্টির মধ্যে বের হয়েছেন অনেকে। বাস না পেয়ে ট্রাক ও পিকআপে ত্রিপল টাঙিয়ে রওনা হয়েছেন অনেক যাত্রী।

নাওজোর হাইওয়ে থানার ওসি আতিকুল ইসলাম বলেন, এই বৃষ্টির মধ্যেও আইনশৃঙ্খলা বাহিনী নিরলসভাবে কাজ করে যাচ্ছে। গতকাল যে যানজট ছিল সেটি এখন নেই। তবে সকাল থেকে বৃষ্টির কারণে ঘরমুখো মানুষকে ভোগান্তি পোহাতে হচ্ছে।

Facebook Comments Box
বিষয় :

Posted ১:৩৫ পিএম | বুধবার, ২৮ জুন ২০২৩

|

এ বিভাগের সর্বাধিক পঠিত

ইউএসএ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল সংবাদ এবং তথ্যে আপনার প্রয়োজন মেটাতে

NSM Moyeenul Hasan Sajal

Editor & Publisher
Phone: +1(347)6598410
Email: protidinkar@gmail.com, editor@protidinkar.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।