শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

ইউএসএ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল
সংবাদ এবং তথ্যে আপনার প্রয়োজন মেটাতে

বগুড়ায় এক ট্রেনের ইঞ্জিন বিকল, আরেকটি লাইনচ্যুত

ডেস্ক রিপোর্ট   |   মঙ্গলবার, ২৫ জুন ২০২৪   |   প্রিন্ট   |   72 বার পঠিত

বগুড়ায় এক ট্রেনের ইঞ্জিন বিকল, আরেকটি লাইনচ্যুত

বগুড়ায় একই সময়ে একটি মেইল ট্রেনের ইঞ্জিন বিকল ও আরেকটি লোকাল ট্রেন লাইনচ্যুত হওয়ার ঘটনা ঘটে। মঙ্গলবার ২৫ জুন) সকাল সাড়ে ৮টার দিকে গাবতলি-সুখানপুকুর স্টেশনের মাঝামাঝি এলাকায় এ ঘটনা ঘটে।

পরে বিকল্প ইঞ্জিন দিয়ে ‘পদ্মরাগ’ নামে লালমনিরহাটগামী মেইল ট্রেনটি দেড় ঘণ্টা পর গন্তব্যের দিকে ছেড়ে গেলেও লাইনচ্যুত ‘কলেজ ট্রেনটি’ এখনও সুখানপুকুর স্টেশনে আটকে আছে।

বগুড়ায় রেলওয়ের সহকারী নির্বাহী প্রকৌশলী সাইদুর রহমান জানিয়েছেন, গাইবান্ধার বোনারপাড়া থেকে সান্তাহারগামী কলেজ ট্রেন নামে ৪৯২ নম্বর লোকাল ট্রেনটি সকাল সাড়ে ৮টার দিকে সুখানপুকুর স্টেশনে দ্বিতীয় লাইনে প্রবেশের পর লাইনচ্যুত হয়। প্রায় একই সময় সান্তাহার থেকে লালমনিরহাটগামী ২১ আপ পদ্মরাগ ট্রেনটি গাবতলী স্টেশন থেকে সুখানপুকুরের দিকে যাওয়ার সময় হঠাৎ ইঞ্জিন বিকল হয়ে পড়ে। এরপর সুখানুকুর স্টেশনে লাইনচ্যুত ট্রেনের ইঞ্জিন দিয়ে পদ্মরাগ ট্রেনটিকে আগের গাবতলী স্টেশনে নিয়ে যাওয়া হয়। পরে সান্তাহার থেকে ইঞ্জিন এনে প্রায় দেড় ঘণ্টা পর সকাল ১০টার দিকে পদ্মরাগ ট্রেনটিকে লালমনিরহাটে পাঠানো হয়। তবে সুখানপুকুর স্টেশনে লাইনচ্যুত কলেজ ট্রেনটি এখনও সচল করা সম্ভব হয়নি।

তিনি জানান, উদ্ধারকারী রিলিফ ট্রেনকে খবর দেওয়া হয়েছে। সেটি এলেই ট্রেনটিকে সচল করা সম্ভব হবে। ট্রেনটি মেইন লাইনে না থাকায় ট্রেন চলাচলে কোনো সমস্যা হচ্ছে না।

Facebook Comments Box

Posted ১১:০৩ এএম | মঙ্গলবার, ২৫ জুন ২০২৪

|

এ বিভাগের সর্বাধিক পঠিত

ইউএসএ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল সংবাদ এবং তথ্যে আপনার প্রয়োজন মেটাতে

NSM Moyeenul Hasan Sajal

Editor & Publisher
Phone: +1(347)6598410
Email: protidinkar@gmail.com, editor@protidinkar.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।