শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

ইউএসএ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল
সংবাদ এবং তথ্যে আপনার প্রয়োজন মেটাতে

মাগুরায় নির্বাচন পরবর্তী সংঘর্ষে আহত ২০

ডেস্ক রিপোর্ট   |   বুধবার, ০৫ জুন ২০২৪   |   প্রিন্ট   |   45 বার পঠিত

মাগুরায় নির্বাচন পরবর্তী সংঘর্ষে আহত ২০

মাগুরার মহম্মদপুর উপজেলার বিনোদপুর ইউনিয়নের ঘুল্লিয়া গ্রামে সদ্য সমাপ্ত উপজেলা নির্বাচনের দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। মঙ্গলবার (৪ জুন) দুপুরে এ ঘটনা ঘটে।

বিজয়ী চেয়ারম্যান আব্দুল মান্নানের সমর্থক জাহাঙ্গীর আলম গ্রুপের সঙ্গে একই উপজেলার পরাজিত চেয়ারম্যান প্রার্থী কবিরুজ্জামানের সমর্থক বিনোদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান শিকদারের সমর্থকদের এ সংঘর্ষ হয়। সংঘর্ষে পুলিশ সদস্যসহ অন্তত ২০ জন হন। আহতদের মাগুরা সদর হাসপাতালে ও পুলিশ কনস্টেবল রফিকুল ইসলাম ও এসআই ওহিদুর রহমানকে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মোহম্মদ মামুনুর রশীদ বলেন, দুপুরের দিকে রাসেল মোল্ল্যা (৩০), ফয়জুর রহমান (৪০) ও বাবলু শেখ (৩৫) নামে ৩ ব্যক্তি শরীরে বুলেটবিদ্ধ অবস্থায় হাসপাতালে আসেন। তারা পেটে ও পায়ে বুলেটবিদ্ধ অবস্থায় ছিলেন। হাসপাতালে ভর্তি রয়েছেন।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান-উল-ইসলাম বরেন, উপজেলা পরিষদের সদ্য সমাপ্ত নির্বাচন নিয়ে দু’পক্ষে উত্তেজনা চলছিল। যার জের ধরে সোমবার দু’পক্ষের সমর্থকদের মধ্যে প্রথমে বাদানুবাদ ও পরে ধাওয়া পাল্টাধাওয়া হয়। এরই জের ধরে মঙ্গলবার বিনোদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান ও ওয়ার্ড মেম্বার জাহাঙ্গীর আলম গ্রুপের মধ্যে এ সংঘর্ষ হয়। এ সংঘর্ষে দুইজন পুলিশ সদস্যসহ বেশ কয়েকজন আহত হয়েছেন।

তিনি বলেন, পুলিশ জনগণের জানমাল রক্ষার্থে রাবার বুলেট ছোড়ে। এতে বেশ কয়েকজন আহত হন। আহতদেরকে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Facebook Comments Box

Posted ৪:৩৫ এএম | বুধবার, ০৫ জুন ২০২৪

|

এ বিভাগের সর্বাধিক পঠিত

ইউএসএ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল সংবাদ এবং তথ্যে আপনার প্রয়োজন মেটাতে

NSM Moyeenul Hasan Sajal

Editor & Publisher
Phone: +1(347)6598410
Email: protidinkar@gmail.com, editor@protidinkar.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।