শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

ইউএসএ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল
সংবাদ এবং তথ্যে আপনার প্রয়োজন মেটাতে

ব্যালকনি থেকে পড়ে সাবেক ভারতীয় ক্রিকেটারের মৃত্যু

ডেস্ক রিপোর্ট   |   বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪   |   প্রিন্ট   |   60 বার পঠিত

ব্যালকনি থেকে পড়ে সাবেক ভারতীয় ক্রিকেটারের মৃত্যু

নিজ অ্যাপার্টমেন্টের ব্যালকনি থেকে পড়ে সাবেক ভারতীয় ক্রিকেটার ডেভিড জনসনের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার তার আকস্মিক মৃত্যুর খবরটি নিশ্চিত করেছে কর্ণাটক স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশন (কেএসসিএ)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫২ বছর।

কেএসসিএ- এর এক কর্মকর্তা প্রেস ট্রাস্ট ইন্ডিয়াকে (পিটিআই) বলেছে, ‘আমাদের জানানো হয়েছে যে, তিনি তার অ্যাপার্টমেন্ট বিল্ডিংয়ের চতুর্থ তলা থেকে পড়ে গিয়েছিলেন। তাকে একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সেখানে ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন।

ডেভিডের মৃত্যুতে শোক ও সমাবেদনা প্রকাশ করেছেন ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থার (বিসিসিআই) সেক্রেটারি জয় শাহ। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এক পোস্টে তিনি শোকসন্তপ্ত পরিবারের গভীর সমবেদনা প্রকাশ করেন।

পোস্টে জয় শাহ লেখেন, ‘আমাদের সাবেক ভারতীয় ফাস্ট বোলার ডেভিড জনসনের পরিবার এবং বন্ধুদের প্রতি গভীর সমবেদনা। খেলায় তার অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে।’

ভারতের হয়ে কেবল দুটি টেস্ট ম্যাচ খেলেছেন জনসন। সেটি ১৯৯৬ সালে। এছাড়া কর্ণাটকের হয়ে ৩৯টি প্রথম শ্রেণির ম্যাচ খেলেছেন এই সাবেক পেসার। সেখানে তার সঙ্গে খেলেছেন অনিল কুম্বলে, জাভাগাল শ্রীনাথ, ভেঙ্কটেশ প্রসাদ এবং ডোড্ডা গণেশের মতো তারকা ক্রিকেটাররা।

Facebook Comments Box

Posted ১১:৩৮ এএম | বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪

|

এ বিভাগের সর্বাধিক পঠিত

ইউএসএ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল সংবাদ এবং তথ্যে আপনার প্রয়োজন মেটাতে

NSM Moyeenul Hasan Sajal

Editor & Publisher
Phone: +1(347)6598410
Email: protidinkar@gmail.com, editor@protidinkar.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।