শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

ইউএসএ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল
সংবাদ এবং তথ্যে আপনার প্রয়োজন মেটাতে

নারায়ণগঞ্জে বিএনপি-পুলিশ সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ১৫, আটক ৫

  |   শনিবার, ২৯ জুলাই ২০২৩   |   প্রিন্ট   |   15 বার পঠিত

নারায়ণগঞ্জে বিএনপি-পুলিশ সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ১৫, আটক ৫

বিএনপির অবস্থান কর্মসূচিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকায় পুলিশের সঙ্গে দলটির নেতা-কর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটেছে।

শনিবার দুপুর ১২টার দিকে এ সংঘর্ষ শুরু হয়। এ ঘটনায় পুলিশ ও বিএনপির এক নেতা গুলিবিদ্ধসহ অনন্ত ১৫ জন আহত হয়েছেন। এ সময় মহানগর বিএনপির আহ্বায়ক সাখাওয়াত হোসেনসহ পাঁচজনকে আটক করে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে রাজধানীর প্রবেশ পথের শিমরাইলে অবস্থান কর্মসূচি করতে যায় নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির নেতাকর্মীরা। এসময় ডাচবাংলা গলির ভেতর দিয়ে বিএনপি নেতাকর্মীদের সড়কে উঠকে গেলে পুলিশ তাদের বাধা দেয়।

এসময় উভয় পক্ষের মধ্যে তর্কের এক পর্যায়ে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। এক পর্যায়ে তারা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ছুড়ে। এতে পুলিশ তাদের ছত্রভঙ্গ করতে রাবার বুলেট ও সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করে।

এ সময় মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, সদর থানা বিএনপির সভাপতি আনোয়ার প্রধান, মহানগর ছাত্রদলের যুগ্ম আহবায়ক সাগর প্রধানসহ পাঁচজনকে আটক করে পুলিশ।

সংঘর্ষে ফতুল্লা থানা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম টিটু গুলিবিদ্ধ হয়েছেন। এছাড়া আরও অন্তত পাঁচজন নেতাকর্মী আহত হয়েছে বলে দাবি বিএনপির।

নারায়ণগঞ্জের পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসের জানান, বিএনপির নেতা-কর্মীরা বিনা অনুমতিতে সড়ক অবরোধের চেষ্টা করলে পুলিশ সেখানে গিয়ে তাদের সড়িয়ে দেওয়ার চেষ্টা করে। এসময় বিএনপির লোকজন পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ছুড়ে। পরে পুলিশ লাঠিচার্জসহ রাবাব বুলেট ছুড়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

Facebook Comments Box

Posted ৭:৪২ এএম | শনিবার, ২৯ জুলাই ২০২৩

|

এ বিভাগের সর্বাধিক পঠিত

ইউএসএ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল সংবাদ এবং তথ্যে আপনার প্রয়োজন মেটাতে

NSM Moyeenul Hasan Sajal

Editor & Publisher
Phone: +1(347)6598410
Email: protidinkar@gmail.com, editor@protidinkar.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।