শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

ইউএসএ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল
সংবাদ এবং তথ্যে আপনার প্রয়োজন মেটাতে

রাতে ঢাকায় আসছে বিশ্বকাপ ট্রফি

  |   রবিবার, ০৬ অগাস্ট ২০২৩   |   প্রিন্ট   |   17 বার পঠিত

রাতে ঢাকায় আসছে বিশ্বকাপ ট্রফি

ভারতে ক্রিকেট বিশ্বকাপের পর্দা উন্মোচন হতে আর তিন মাসের মতো বাকি। এর আগে নিয়মানুযায়ী বিশ্ব ভ্রমণে বের হয়েছে আইসিসি বিশ্বকাপ ট্রফি। সে ধারাবাহিকতায় বাংলাদেশের আসছে এই ট্রফি। আজ রোববার দিবাগত রাতে ট্রফিটি পৌঁছানোর কথা রয়েছে ঢাকায়।

বিশ্বকাপ ট্রফিকে বরণ করে নিতে প্রস্তুত বাংলাদেশও। নির্ধারিত সময়ের আগেই হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ট্রফি নিয়ে আগত অতিথিদের সাদর সম্ভাষণ জানাতে উপস্থিত থাকবেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রতিনিধি দল।

ঢাকায় তিন দিন অবস্থান করবে বিশ্বকাপের ট্রফিটি। ট্রফি প্রদর্শনের জন্য তিনটি জায়গা ভাগ করা হয়েছে। রাতে এই ট্রফি পৌঁছানোর পর আগামীকাল (৭ আগস্ট) অফিসিয়াল ফটোশুট হবে পদ্মা বহুমুখী সেতুতে। সেখান থেকে ফিরিয়ে এনে রাখা হবে রাজধানীর একটি হোটেলে।

এরপর দ্বিতীয় দিন মঙ্গলবার (৮ আগস্ট) সকাল ৯টা থেকে ১২টা পর্যন্ত জাতীয় দলের সাবেক ও বর্তমান ক্রিকেটার, নারী দলের ক্রিকেটার, বিসিবি পরিচালক, বিসিবির কর্মকর্তা-কর্মচারী, ক্রিকেট সংগঠক ও ক্রীড়া সাংবাদিকদের ট্রফির সঙ্গে ছবি তোলার সুযোগ দেওয়া হবে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

তৃতীয় ও শেষ দিনে বুধবার (৯ আগস্ট) সাধারণ দর্শকদের জন্য ট্রফিটি অবস্থান করবে রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে। সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত এই ট্রফির ছবি তুলতে পারবেন ভক্তরা। এরজন্য কোনো টিকিট কিনতে হবে না তাদের।

Facebook Comments Box

Posted ৩:২১ পিএম | রবিবার, ০৬ অগাস্ট ২০২৩

|

এ বিভাগের সর্বাধিক পঠিত

ইউএসএ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল সংবাদ এবং তথ্যে আপনার প্রয়োজন মেটাতে

NSM Moyeenul Hasan Sajal

Editor & Publisher
Phone: +1(347)6598410
Email: protidinkar@gmail.com, editor@protidinkar.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।