শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

ইউএসএ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল
সংবাদ এবং তথ্যে আপনার প্রয়োজন মেটাতে

ভারতকে আলাদা জিম ভাড়া করতে ‘বাধ্য’ করলো আইসিসি

ডেস্ক রিপোর্ট   |   বুধবার, ১২ জুন ২০২৪   |   প্রিন্ট   |   30 বার পঠিত

ভারতকে আলাদা জিম ভাড়া করতে ‘বাধ্য’ করলো আইসিসি

বিশ্বকাপ খেলতে যুক্তরাষ্ট্রে যাওয়ার পর থেকেই আইসিসির ব্যবস্থাপনা নিয়ে অসন্তোষ প্রকাশ করতে থাকে ভারত। বাংলাদেশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচের আগে নিউ ইয়র্কের পাবলিক পার্কে অনুশীলন করতে বাধ্য করা এবং অনুশীলনের পর পর্যাপ্ত খাবার না পাওয়া নিয়ে বিরক্ত হয়েছেন কোচ রাহুল দ্রাবিড়, এমন সংবাদ প্রকাশ হয়েছে ভারতীয় গণমাধ্যমে।

ভারতের স্থানীয় গণমাধ্যম নিউজ১৮ এর এক প্রতিবেদনের বলা হয়েছে, ভারতীয় দলের জন্য আইসিসি যে জিমনেশিয়াম বরাদ্দ দিয়েছে আইসিসি, তাতেও সন্তুষ্ট হতে পারেনি বিসিসিআই। ভারতীয় দলকে যে হোটেলে আবাসন দিয়েছে আইসিসি, সেই হোটেল সংশ্লিষ্ট জিমটি তাদের জন্য পর্যাপ্ত নয়।

যে কারণে বাধ্য হয়ে অন্য একটি জিমের মেম্বারশিপ নিতে হয়েছে ভারতকে। আইসিসির দেওয়া জিমে না গিয়ে নিজেদের ভাড়া করে জিমেই ফিটনেস ঠিক রাখার কাজটি করছেন রোহিত শর্মারা।

নিউজ১৮ বলেছে, ‘হ্যাঁ, দলটি হোটেলের জিম ব্যবহার করে না এবং তাদের কাছে একটি জিমের সদস্যপদ রয়েছে এবং সবাই এটি ব্যবহার করে। এটি একটি খুব জনপ্রিয় জিম চেইন।’

নিজস্ব সূত্রের উদ্ধতি দিয়ে নিউজ১৮ বলেছে, ‘আমরা সকলেই সর্বত্র ছুটে চলায় অভ্যস্ত। অনুশীলন থেকে শুরু করে হোটেলের জিম সুবিধা, সবকিছু এখানে-সেখানে এলোমেলো হয়ে আছে। এসব ব্যবস্থাপনার জন্য সঠিক যে শব্দটি ব্যবহার করা যায়, সেটি হলো ‘বিশৃঙ্খলা’।

আজ রাত সাড়ে ৮টায় (বাংলাদেশ সময়) যুক্তরাষ্ট্রের মুখোমুখি হবে ভারত। এই ম্যাচে যে দল জিতবে তাদের সুপার এইট নিশ্চিত হয়ে যাবে। বহুল সমালোচিত নিউ ইয়র্কের নাসাউ কাউন্টি ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচটি।

 

Facebook Comments Box

Posted ১:৪৬ পিএম | বুধবার, ১২ জুন ২০২৪

|

এ বিভাগের সর্বাধিক পঠিত

ইউএসএ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল সংবাদ এবং তথ্যে আপনার প্রয়োজন মেটাতে

NSM Moyeenul Hasan Sajal

Editor & Publisher
Phone: +1(347)6598410
Email: protidinkar@gmail.com, editor@protidinkar.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।