শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

ইউএসএ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল
সংবাদ এবং তথ্যে আপনার প্রয়োজন মেটাতে

নারায়ণগঞ্জে অটোরিকশার শোরুমে বিস্ফোরণ, আহত ১৬

  |   শনিবার, ২৯ জুলাই ২০২৩   |   প্রিন্ট   |   12 বার পঠিত

নারায়ণগঞ্জে অটোরিকশার শোরুমে বিস্ফোরণ, আহত ১৬

নারায়ণগঞ্জের ফতুল্লার ভোলাইল এলাকায় অটোরিকশা তৈরির কারখানায় ব্যাটারি বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন ১৫ জন। শনিবার (২৯ জুলাই) সকালে ফতুল্লার ভোলাইল এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় বিস্ফোরণের বিকট শব্দে ঘুম ভাঙে এলাকাবাসীর। মুহূর্তেই কারখানাটির চারপাশের দেয়ালসহ ভেঙে পড়ে।

স্থানীয়রা জানিয়েছেন, আহতদের উদ্ধার করে গুরুতর ১১ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের মধ্যে ১১ জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- ফতুল্লার কাশীপুরের হাসান (৩০), কাউসার (২৫), মো রানা (৩৫), টিটু (৩৭), সাফো (৫৫), আলী আকবর (২৪), আব্দুল আলী (অজ্ঞাত), আব্দুর রাজ্জাক (৩৯), মোরশেদ (৫৩), মিনু (৪৮), তাহের দেওয়ান (অজ্ঞাত)।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক ফখরুদ্দিন জানান, আনুমানিক সকাল সাড়ে ৯টায় আমরা ফোন পাই। মুসকান টাওয়ার ভবনটির ৪র্থ তলা সম্পন্ন করা হয়েছে, ৫ম তলায় কাজ চলছে। এখানে নিচতলায় একটি অটোরিকশার শোরুম ছিল। সেখানে ৫০টির মতো অটোরিকশা ছিল। ব্যাটারি ও এসিডও ছিল। সকালে বিস্ফোরণটি ঘটেছে। বিস্ফোরণের ফলে ভবনটির নিচতলার চারিদিকেত দেয়াল ধসে পড়ে। অটোরিকশা যা ছিল তা চারিদিকে ছড়িয়ে ছিটিয়ে পড়েছে।

তিনি আরও বলেন, ভবনটির ভিম এবং কলাম ক্ষতিগ্রস্ত হয়েছে। ভবনের ভিম ও কলাম ক্ষতিগ্রস্ত হলে বেজমেন্ট ঝুঁকিতে থাকে তাই আমরা এটিকে ঝুঁকিপূর্ণ ভবন ঘোষণা করেছি। দুর্ঘটনায় ১২ থেকে ১৫ জন এখানে আহত হয়েছেন। এদের মধ্যে ১১ জনের নাম পরিচয় পাওয়া গেছে বলে জানান এই কর্মকর্তা।

Facebook Comments Box

Posted ৮:০১ এএম | শনিবার, ২৯ জুলাই ২০২৩

|

এ বিভাগের সর্বাধিক পঠিত

ইউএসএ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল সংবাদ এবং তথ্যে আপনার প্রয়োজন মেটাতে

NSM Moyeenul Hasan Sajal

Editor & Publisher
Phone: +1(347)6598410
Email: protidinkar@gmail.com, editor@protidinkar.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।