শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ইউএসএ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল
সংবাদ এবং তথ্যে আপনার প্রয়োজন মেটাতে

জিরোনাকে বিধ্বস্ত করে শক্তি দেখালো রিয়াল

খেলাধুলা ডেস্ক   |   রবিবার, ১১ ফেব্রুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   16 বার পঠিত

জিরোনাকে বিধ্বস্ত করে শক্তি দেখালো রিয়াল

লা লিগার চলতি মৌসুমের শুরু থেকেই চমক জাগানিয়া পারফরম্যান্স উপহার দিয়ে চলছে জিরোনা। একের পর এক জয়ে রিয়াল মাদ্রিদের সঙ্গে টেক্কা দিয়ে চলছে তারা। পয়েন্ট টেবিলের শীর্ষস্থানেও উঠেছিল দলটি। তবে রিয়াল মাদ্রিদের সঙ্গে মুখোমুখি লড়াইয়ে আর পারলো না। দাপুটে পারফরম্যান্সে জিরোনাকে বিধ্বস্ত করেছে রিয়াল মাদ্রিদ। ৪-০ গোলের ব্যবধানে জিরোনাকে স্রেফ গুঁড়িয়ে দিয়েছে আনচেলত্তির শিষ্যরা।

সান্তিয়াগো বার্নাব্যুতে ম্যাচের ৬ মিনিটেই গোল করে ভিনিসিয়াস জুনিয়র। এরপর ব্যবধান শুধুই বাড়িয়েছেন জুড বেলিংহাম এবং রদ্রিগো। ৩৫ ও ৫৪ মিনিটে জোড়া গোল করেন উড়তে থাকা বেলিংহাম। আর ৬১ মিনিটে জিরোনার কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন রদ্রিগো।

ইনজুরি নিয়ে মাঠ ছাড়লেও ম্যাচে জোড়া গোল করে আগেই নতুন ইতিহাস গড়ে ফেলেন ইংলিশ মিডফিল্ডার বেলিংহাম। চলতি মৌসুমে সবধরনের প্রতিযোগিতা মিলিয়ে এরইমধ্যে ২০ গোল করে ফেলেছেন তিনি। এই শতকে রিয়ালের আর কোনো মিডফিল্ডার এক মৌসুমে করতে পারেনি এতো গোল। ১৬ গোল নিয়ে লা লিগার চলতি মৌসুমের সর্বোচ্চ গোলদাতাও এই মৌসুমে রিয়ালে নাম লেখানো এই তরুণ তুর্কি।

এই জয়ে লা লিগার শিরোপা লড়াইয়ে পাঁচ পয়েন্ট ব্যবধানে এগিয়ে গেল কার্লো আনচেলত্তির দল। ২৪ ম্যাচ শেষে ৬১ পয়েন্ট নিয়ে সবার ওপরে রিয়াল মাদ্রিদ, পাঁচ পয়েন্ট পিছিয়ে থেকে দুইয়ে জিরোনা। এক ম্যাচ করে কম খেলে ৫০ পয়েন্ট তিনে বার্সেলোনা, ৪৮ পয়েন্টে চারে অ্যাটলেটিকো মাদ্রিদ।

Facebook Comments Box

Posted ১২:৩০ পিএম | রবিবার, ১১ ফেব্রুয়ারি ২০২৪

|

এ বিভাগের সর্বাধিক পঠিত

ইউএসএ থেকে প্রকাশিত অনলাইন নিউজ পোর্টাল সংবাদ এবং তথ্যে আপনার প্রয়োজন মেটাতে

NSM Moyeenul Hasan Sajal

Editor & Publisher
Phone: +1(347)6598410
Email: protidinkar@gmail.com, editor@protidinkar.com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।